পুনিত রাজকুমারের মৃত্যুতে নরেন্দ্র মোদীর শোক

বিনোদন ডেস্ক: সকালে ওয়ার্ক-আউট করেছিলেন। তার কিছুক্ষণ পরেই হৃদরোগে আক্রান্ত হন কন্নড় ছবির সুপারস্টার অভিনেতা পুনীত রাজকুমার। চিকিৎসকদের যাবতীয় চেষ্টা সত্ত্বেও বাঁচানো গেল না তাঁকে। মাত্র ৪৬ বছর বয়সে মৃত্যু হল তাঁর।

 

A cruel twist of fate has snatched away from us a prolific and talented actor, Puneeth Rajkumar. This was no age to go. The coming generations will remember him fondly for his works and wonderful personality. Condolences to his family and admirers. Om Shanti. pic.twitter.com/ofcNpnMmW3

— Narendra Modi (@narendramodi) October 29, 2021

কন্নড় তারকার মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পুনীতের সঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি লিখলেন, “অদৃষ্টের নিষ্ঠুর পরিহাসে পুনীত রাজুকুমারের মতো প্রতিভাবান অভিনেতাকে আমাদের থেকে কেড়ে নিল। এটা যাওয়ার সময় ছিল না। আগামী প্রজন্ম তাঁকে তাঁর ব্যক্তিত্ব এবং কাজের মাধ্যমেই মনে রাখবে। তাঁর পরিবার এবং শুভানুধ্যায়ীদের প্রতি আমার সমবেদনা জানাই।” শোকপ্রকাশ করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীও। তিনি টুইট করে লেখেন, “কন্নড় অভিনেতা পুনীত কুমারের আত্মীয়, বন্ধু এবং ভক্তদের প্রতি সমবেদনা। বড় তাড়াতাড়ি চলে গেলেন।”    

কন্নড় ছবির দর্শকদের মধ্যে তুমুল জনপ্রিয় পুনীত। এমনকী তিনি ‘পাওয়ার স্টার’ হিসেবে পরিচিত সিনে দুনিয়ায়। কেন এই জনপ্রিয়তা? প্রথমত, তাঁর মাটিতে পা রেখে চলা। এককালের ম্যাটিনি স্টার রাজকুমারের ছেলে পুনীত। নিজেও সফল অভিনেতা। তা সত্ত্বেও বেশ কয়েকবার ভক্তদের নিজের বাড়িতে ডেকে দেখাসাক্ষাৎ করেছেন।

My heartfelt condolences to the family, friends and fans of Kannada actor Puneeth Rajkumar. Gone too soon.

— Rahul Gandhi (@RahulGandhi) October 29, 2021

দ্বিতীয়ত, কন্নড় ছবির ইন্ডাস্ট্রিতে শক্তিশালী রাজকুমারের পরিবারের ছেলে হওয়া তাঁকে অন্যদের থেকে আলাদা করেছে।  তৃতীয়ত এবং সবথেকে গুরুত্বপূর্ণ হল বক্স অফিসে সফলতা। মোট ৪৯টি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তার মধ্যে ৪০টিই টানা ১০০ দিন সিনেমা হলে চলেছে। তাঁর সাফল্যের হার ৯০ শতাংশ। এমন অভিনেতাকে ‘পাওয়ার স্টার’ বললে কোনও ভুল হবে না। দুর্ভাগ্যজনক, এত কম বয়সে চলে গেলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares