পাইকগাছায় প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

মোঃ মনিরুল ইসলাম, পাইকগাছা(খুলনা) প্রতিনিধি: খুলনার পাইকগাছায় মানসিক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণকালে মোমিন গাজী (৪৫) নামে এক বাস শ্রমিককে জনতা আটক করে পুলিশে দিয়েছে। আটক বাসশ্রমিক উপজেলার গদাইপুরের চরমলই গ্রামের মৃত হাতেম (আদম) গাজীর ছেলে। এঘটনায় থানায় মামলা হয়েছে।

মামলার উদ্বৃতি দিয়ে থানা পুলিশ জানায়, বুধবার (২৫ আগস্ট) দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২ টার দিকে ধর্ষক মোমিন পৌরসভার ৯ নং ওয়ার্ডের শিববাটীস্থ পলিটেকনিক (নির্মানাধীন) কলেজ রোডের মৃত কফিল উদ্দিনের বাড়ীতে ঢুকে বারান্ডায় ঘুমন্ত কফিলের মানষিক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করতে থাকে। এসময় গোঙানির শব্দে পরিবারের লোকজন বাইরে এসে মোমিনকে উলঙ্গ অবস্থায় দেখে চীৎকার দেয়। তাৎক্ষণিক চারপাশ থেকে লোকজন এসে তাকে ধরে আটকে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ ভিকটিমসহ ধর্ষককে থানায় নিয়ে আসে।

এঘটনায় ধর্ষিতার মা ভানু বিবি বাদী হয়ে মোমিনকে আসামী করে থানায় এজহার দাখিল করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোমিন পুুলিশের কাছে ঘটনার সত্যতা স্বীকার করে বলে এরআগেও সে দু’দিন তার শারিরীক সম্পর্ক করেছে। এমনকি তাকে ইনজেকশনের মাধ্যমে বন্ধ্যাত্বকরণ করেছে বলেও জানায়। এব্যাপারে উপজেলা সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান বলেন, ঘটনায় থানায় ধর্ষণ মামলা হয়েছে। সমাজসেবা অধিদপ্তরে প্রতিবন্ধীর তালিকায় তার নাম রেজিষ্টেশন করা আছে।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: এজাজ শফী জানান, আসামীকে আইনী প্রক্রিয়ায় আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ভিকটিমকে উদ্ধার করে আইনানুগ ডাক্তারী পরীক্ষার জন্য প্রথমে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্স ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares