পদোন্নতি পাওয়ায় রাজশাহী জেলা প্রশাসককে অভিনন্দন জানালেন রাজশাহী বিএমএসএফ’র সভাপতি আবু কাওসার মাখন

 

নিজস্ব প্রতিনিধি,রাজশাহী :
রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হককে যুগ্নসচিক পদে পদোন্নতি দেয়া হয়েছে। শুক্রবার সরকারি ভাবে এসংক্রান্ত একটি আদেশ জারি করা হয়েছে। তিনি দীর্ঘ প্রায় এক বছর রাজশাহী জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালক করছেন। গেল বছররের ২৪ জুন জেলাপ্রশাসক হিসেবে তিনি এই জেলার দায়িত্বভার গ্রহণ করেন।

রাজশাহী বিএমএসএফ’র সভাপতি আবু কাওসার মাখন

 

 

রাজশাহী জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, জেলা প্রশাসকের প্রমোশন হয়েছে বলে জানা গেছে। তবে তাকে বদলি করা হয়নি।

এদিকে পদোন্নতি পাওয়ার প্রেক্ষিতে রাজশাহীসহ ৬ জেলার প্রশাসককে বদলি করা হচ্ছে বলে একটি সূত্র নিশ্চিত করেছে। দ্রুত সময়ের মধ্যে এই সমস্ত জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ দেওয়া হবে। আজ (শুক্রবার) ছুটির দিনেও সরকার এক প্রজ্ঞাপনের মাধ্যমে উপসচিব থেকে যুগ্ন সচিব পদে পদোন্নতি দিয়েছেন ১২৩ জন সরকারী কর্মকর্তাকে।

আর এই কর্মকর্তাদের মধ্যে জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করছেন ৬ জন। সাধারণত জেলা প্রশাসকের দায়িত্ব পালন করেন উপ সচিব পর্যায়ের কর্মকর্তারা। তবে যুগ্নসচিব পদে দায়িত্ব পাওয়ার কারণে তাদেরকে ওই দায়িত্ব থেকে সরে যেতে হবে। সেখানে নতুন জেলা প্রশাসক নিয়োগ দেয়া হবে।

পদোন্নতি পাওয়ায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ’র রাজশাহী জেলা সভাপতি ও এশিয়ান টেলিভিশন রাজশাহী জেলা প্রতিনিধি আবু কাওসার মাখন রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হককে অভিনন্দন ও তার মঙ্গল কামনা করেছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares