নড়াইলে এক সন্তানের জননী ২ মাস ধরে নিখোঁজ, থানায় জিডি 

উজ্জ্বল রায়, নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া গ্রামের সুকুমার রায়ের কন্যা এক সন্তানের জননী শুন্সিমতা রায় (২৭) দুই মাস ধরে নিখোঁজ রয়েছে। দুইমাস অতিবাহিত হলে ও তার সন্ধান পাওয়া যায়নি। বাবা সুকুমার রায় লোহাগড়া থানা একটি জিডি করেছে।
 জিডি সুত্রে জানা গেছে, উপজেলার দিঘলিয়া ইউনিয়নের দিঘলিয়া গ্রামের সুকুমার রায়ের কন্যা এক সন্তানের জননী শুন্সিমতা রায় (২৭) প্রীতি বিশ্বাস নামে ৬ বছরের একটি মেয়ে কে বাবার বাড়ি রেখে গত ১লা ফ্রেরুয়ারী সকাল ১১টার দিকে বাবার বাড়ি দিঘলিয়া গ্রাম থেকে মহাজন বাজারে যাওয়ার কথা বলে নিখোঁজ হয়েছে। শুন্সিমতা রায় বাড়িতে ফিরে না আসায় বাবা সুকুমার রায় বিভিন্ন স্বজনের বাড়িতে খোঁজ খবর নিয়ে তার সন্ধান পায়নি।
শুন্সিমতা রায়ের ব্যবহৃত মোবাইল ০১৩০৪৩৭৯৩২৭ নম্বর ফোনে যোগাযোগ করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। এ ব্যাপারে সুকুমার রায় লোহাগড়া থানায় একটি জিডি করেছে। জিডি নং ৯৬ তাং ০৩/০২/২২।  শুন্সিমতা রায়ের স্বামী বাপ্পি বিশ্বাস বলেন, আমার স্ত্রী ছয় বছরের মেয়ে প্রীতি বিশ্বাস কে তার বাবার বাড়ি রেখে বাজারে যাওয়ার কথা বলে বের হয়। পরে সে আর বাড়িতে ফিরে আসেনি তবে তাকে অনেক আতœীয় স্বজনের বাড়ি খোঁজা খুঁজি করে পায়নি ।
  এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ আবু হেনা মিলন বলেন, শুন্সিমতা রায় নিখোঁজের ঘটনায় তার বাবা সুকুমার রায় একটি জিডি করে করেছে, আমরা তদন্ত করে দেখছি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares