নালিতাবাড়ীতে ওর্য়াকার্স পার্টির ত্রাণ বিতরণ 

আমিরুল ইসলাম, নালিতাবাড়ী, (শেরপুর) প্রতিনিধি : শেরপুরের নালিতাবাড়ীতে বন্যার্ত অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে। শুক্রবার (৮ জুলাই) দুপুরে বাংলাদেশের ওর্য়াকার্স পাটির ত্রাণ ও পুর্নবাসন কমিটির আয়োজনে উপজেলার পৌরশহরের আড়াইআনী বাজার কার্যালয়ে ২৪০ জনের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।
জানা গেছে, সম্প্রতি অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলে নালিতাবাড়ী উপজেলার বিস্তীর্ণ এলাকা প্লাবিত হয়ে হাজার হাজার মানুষ ক্ষতিগ্রস্ত হয়। এরমধ্যে নালিতাবাড়ী সদর, যোগানিয়া, কলসপাড়, মরিচপুরান, বাঘবড়, কলসপাড় ও পৌরসভাসহ বেশ কয়েকটি ইউনিয়নে ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে। এসব ক্ষতিগ্রস্ত বন্যার্ত মানুষের মাঝে বাংলাদেশের ওর্য়াকার্স পাটির শেরপুর জেলার উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
এতে বাংলাদেশের ওর্য়াকার্স পাটির শেরপুর জেলার সাধারন সম্পাদক রাজিয়া সুলতানার সভাপতিত্বে মুঠোফোনে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তফা আলমগীর রতন, ঢাকা কলাবাগান থানার সাধারন সম্পাদক ফাতিমা নওসিন ও শেরপুর সদর উপজেলার সাধারণ সম্পাদক হুমায়ূন কবীর খোকন।
এসময় উপস্থিত ছিলেন রিতা রানী পাল, আলমাছ শেখ, খাজা মিয়া, মনোয়ারা খাতুন লিলি, ছফুরা বেগম, আমিনুল ইসলাম নিরব, রাজু আহমেদ, সেজান আহমেদ, হামিদুল ইসলাম হারুন, রফিকুল ইসলাম ও ফজল মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares