নানা বিতর্কের মধ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমর্থনে দাঁড়ালো প্রবাসী ভারতীয়রা

কলকাতা ব্যুরো

করোনা,রামমন্দির প্রভৃতি বিষয়কে কেন্দ্রকরে বিরোধীরা যখন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কাঠগড়ায় দাঁড় করাতে ব্যস্ত ঠিক সেইসময় প্রবাসী ভারতীয়রা মোদী ফর পি এম প্লাটফর্মের মাধ্যমে পূর্ণ সমর্থন জানালো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কে।

সংগঠনের প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী ভারতীয় শিল্পপতি রোহিত গংগোয়াল জানান পৃথিবীর বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা প্রবাসী ভারতীয় দের নিয়ে গঠিত মোদী ফর পি এম ভারতে বসবাসকারী মানুষদের সাথে নিয়ে নরেন্দ্র মোদীর সম্পর্কে বিরোধীরা যে ভুল প্রচার করছে তার মোকাবিলা করতে সচেষ্ট হবেন তথ্য দিয়ে।

তাঁরা মনে করেন ভারতের যে বিকাশ তাঁদের প্রত্যাশিত ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে তা গতিলাভ করেছে। ভারতে জনসংখ্যা নিয়ন্ত্রণ নিয়ে কঠোর আইন আনার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে তাদের আবেদন থাকবে বলে জানিয়ে রোহিত গংগোয়াল ভারতের বিকাশের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্ব কে শক্তিশালী করতে তারা সর্বাত্নক প্রয়াস চালাবেনএবং আসন্ন বিহার এবং পশ্চিমবঙ্গ বিধান সভা নির্বাচনে তাঁরা ভারতীয় জনতা পার্টিকে সহযোগিতা করতে সচেষ্ট হবেন।

প্রত্যক্ষ ভাবে বি জে পি র সাথে যুক্ত না হয়েও দেশের অভ্যন্তরে বসবাসকারী এবং প্রবাসী ভারতীয়রা মোদী ফর পি এম এর মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্ব কে শক্তিশালী করবার কাজ করে যাবে বলে বিবৃতি দেন শিল্পপতি রোহিত গংগোয়াল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares