নন্নী ইউপি নির্বাচনে মহিলা মেম্বার প্রার্থী ইসমত আরার মনোনয়ন দাখিল

আমিরুল ইসলাম, শেরপুর জেলা প্রতিনিধি :

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় ২৮ নভেম্বর ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।উপজেলার বিভিন্ন প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তার নিকট জমা দিচ্ছেন মনোনয়নপত্র।

এধারাবাহিকতায় নালিতাবাড়ী উপজেলার ২নং নন্নী ইউনিয়নের ১.২.৩ নং ওয়ার্ডের (সংরক্ষিত আসনে)মহিলা মেম্বার পদে আবু তালেবের স্ত্রী ইসমত আরা বেগম রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়ন পত্র জমা দিয়ে প্রচারনা চালাচ্ছেন।

এলাকাবাসী জানান,উপজেলার ২নং নন্নী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও খাদ‍্যবান্ধব কর্মসুচীর ডিলার সমাজ সেবক আবু তালেবের স্ত্রী ইসমত আরা স্বামীর জনপ্রিয়তায় জনসেবার জন‍্য ১.২ ও ৩ নং ওয়ার্ডে মহিলা মেম্বার পদপার্থী হিসেবে দির্ঘদিন থেকে ভোটারদের মাঝে গণসংযোগ,উঠানবৈঠক করে আসছেন।

করোনাকালীন সময়ে মহিলা মেম্বার প্রার্থী ইসমত আরা নিজস্ব অর্থায়নে গরীবদের নগদ অর্থ প্রদান,খাদ‍্য বিতরণ ও গ্রামগঞ্জের রাস্তায় বালি দিয়ে যাতায়াতের ব‍্যবস্থা করায় প্রশংসিত হয়।
৩নং ওয়ার্ড নন্নী পূর্বপাড়া গ্রামের সচেতন ভোটার আমিরুল ইসলাম, রওশনারা বেগম, পশ্চিমপাড়ার তারা মিয়া ও বাইগড়পাড়ার শামিম মিয়া বলেন,এলাকার ভোটারদের মাঝে জায়গা করে নিয়েছেন মহিলা মেম্বার প্রার্থী ইসমত আরা। সে প্রায় চেয়ারম্যানের সমপরিমাণ ভোটে পাশ করবে।১.২ ও ৩নং ওয়ার্ডের উন্নয়নের জন‍্য জনপ্রিয় ও শক্তিশালী প্রার্থী হিসেবে আমরা এবার তাকেই ভোট দিয়ে নির্বাচিত করব।

গণসংযোগ কালে দেখা হলে উপজেলার নন্নী ইউপি ১.২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার প্রার্থী ইসমত আরা এসাংবাদিককে বলেন,আমি জনসেবার উদ্দেশ্যে এলাকাবাসীকে সাথে নিয়ে দির্ঘদিন থেকে প্রচারণা চালাচ্ছি। অসহায় মানুষদের পাশে থেকে নানা সহযোগিতা করায় জনগণের ব‍্যাপক সমর্থন পাচ্ছি।

আমি পাশ করলে বিনামুল্যে গরীব অসহায়দের মাঝে সরকারি-বেসরকারী সুবিধা প্রদান,ঘুষ-দূর্নীতি ও মাদকমুক্ত মডেল এলাকা গড়ব। ইনশাআল্লাহ জনগণ যেভাবে সাড়া দিচ্ছে আমার বিশ্বাস বিপুলভোটে জয়লাভ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares