নন্নী ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলনের প্রার্থী হাকিম আঃ রবের প্রচারণা

আমিরুল ইসলাম,শেরপুর জেলা প্রতিনিধি:


আসন্ন ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ২নং নন্নী ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশের দলীয় মনোনয়নে হাতপাখা প্রতিকের প্রার্থী হয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করতে গণসংযোগ চালাচ্ছেন দুঃসময়ের পরিক্ষিত নেতা হাকিম আঃ রব।

সে চরমোনাই পীরের নেতৃত্বাধীন ইসলামী শ্রমিক আন্দোলনের শেরপুর জেলা শাখার সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি দাখিল পাশ করার পর থেকেই জনসেবা ও ইসলাম প্রতিষ্ঠার উদ্দেশ্যে রাজনীতিতে জড়িয়ে পড়েন।

জনগণের পাশে থেকে সেবা দেওয়া ও তারুণ্যের শক্তিতে এগিয়ে যাওয়া হাকিম আঃ রব নিজ ইউনিয়নের রাজনীতিতে সক্রিয় ভুমিকা পালন করছেন।

শুধু তাই নয়,ইউনিয়নের নেতা কর্মীদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করেছেন।
বর্তমানে তিনি নন্নী ইউনিয়নের বিভিন্ন ধর্মিয় ও শিক্ষা প্রতিষ্ঠানে জড়িত।

অপর দিকে-এলাকার ভোটাররা বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমিরের আস্থাভাজন হিসেবে তিনি নানামুখী সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। এতে করে তরুণ সমাজের একটি অংশ তার পিছনে কাজ করছেন। করোনাকালীন সময়ে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান সহ হাকিম আঃ রব দলীয় ছাড়াও নিজস্ব অর্থায়নে গরীবদের নগদ অর্থ সহ ত্রাণ বিতরণ করেন।

অপরদিকে,ইসলামি আন্দোলন নন্নী ইউনিয়ন শাখার সভাপতি মৌলভী আলী হোসেন,যুব আন্দোলন নেতা মাওঃ কামরুল ইসলাম বলেন,হাকিম আঃ রব নীতিবান, মিশুক, আদর্শবান ও অন‍্যায়ের প্রতিবাদ কারী তরুণ নেতা হিসাবে জননন্দিত।

ভোটাররা জানান, দুঃসময়ে জনগণের পাশে থাকা শিক্ষিত ও জনপ্রিয় প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতার জন্য হাকিম আঃ রব যোগ্য। সে অনেক দিন থেকে গণসংযোগ করছে।
আমরা সৎ,চরিত্রবান ও ধার্মিক নেতা হিসেবে তাকেই চেয়ারম্যান ভোট দিয়ে নির্বাচিত করব।

ইসলামী আন্দোলনের নন্নী ইউপি চেয়ারম্যান প্রার্থী গণসংযোগ কালে এ সাংবাদিককে জানান, আমি অনেক দিন ধরে ইসলামী আন্দোলনের (হাত পাখা) প্রতিকের প্রার্থী হয়ে ভোটারদের দোয়া,সমর্থন প্রত‍্যাশায় জনসংযোগ করে আসছি। আল্লাহ্ তৌফিক দিলে শেষ পর্যন্ত মাঠে থাকব।

দল আমাকে মনোনয়ন দিয়েছে জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে উপজেলার মধ‍্যে নন্নীকে আদর্শ ইউনিয়নে পরিণত করতে চাই ।
তিনি আরো বলেন, মনোনয়ন পত্র জমা দিয়ে নেতাকর্মীদের সাথে নিয়ে প্রতিদিন উঠান বৈঠক,মতবিনিময় সভা করে ভোটারদের মন জয় করার চেষ্টা করছি।

আল্লাহর রহমতে আমি চেয়ারম্যান নির্বাচিত হলে বিনামুল্যে গরীব-অসহায়দের মাঝে সরকারি-বেসরকারী সুবিধা প্রদান, ন‍্যায় বিচার,
ঘুষ-দূর্নীতি ও মাদক নির্মূল সহ ইউনিয়ন বাসীকে ইনশাআল্লাহ সার্বিক সেবা দিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares