নতুন ঠিকানায় ন্যান্সি

বিনোদন ডেস্ক :

স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে আলাদা থাকার কথা কিছুদিন আগেই জানিয়েছিলেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। এবার নতুন ঠিকানার খবর দিলেন তিনি।

তারকা সংগীতশিল্পী হিসেবে ক্যারিয়ার গড়ার পর এবার ক্যামেরার সামনে দাঁড়ালেন ন্যান্সি। হ্যাঁ, অভিনয়ে পা রেখেছেন এ গায়িকা। নির্মাতা ভিকি জাহেদ শুরুতেই ন্যান্সির নায়ক হিসেবে জুটিবদ্ধ করেন ‘ঊনপঞ্চাশ বাতাস’ খ্যাত অভিনেতা ইমতিয়াজ বর্ষণকে।

‘হারানো দিনের মতো হারিয়ে গেছো তুমি’ শিরোনামের পুরনো বিখ্যাত গানের সূত্রেই গল্পনির্ভর গানচিত্র তৈরি করেছেন নির্মাতা। অভিনয়ে শুরুতেই বাজিমাত করেছেন ন্যান্সি।

নির্মাতা বলেন, ‘অনেকদিন পর মিউজিক ভিডিও করছি। মূলত ন্যান্সির কারণেই কাজটা করছি। কারণ তার আর হাবিবের গান শুনেই আমাদের কলেজ-বিশ্ববিদ্যালয় আর প্রেমের জীবন কেটেছে। ফলে তাদের প্রতি সেই আবেগটা এখনও আছে। ন্যান্সির হাসি আর এক্সপ্রেশনে উড়ে গেলাম! আমি মনে করি, ন্যান্সির আরও আগেই অভিনয়ে আসা দরকার ছিল।’

অন্যদিকে প্রথমবার অভিনয় করতে এতে ন্যান্সি জানালেন কঠিন অভিজ্ঞতার কথা। তিনি বলেন, ‘নিজের গানে লিপসিং করার কিছু অভিজ্ঞতা আছে। কিন্তু অভিনয়টা যে এত কঠিন সেটা এবার হাড়ে হাড়ে টের পেলাম। অভিনয়শিল্পীদের প্রতি শ্রদ্ধা আরও বেড়ে গেল।’

এরইমধ্যে মিউজিক ভিডিওটির শুটিং শেষ হয়েছে। এখন সম্পাদনার কাজ চলছে। প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম রেকডিংয়ের শিগগিরই ভিডিওটি ইউটিউবে উন্মুক্ত করার পরিকল্পনা রয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares