দেশ একজন প্রকৃত শিল্প উদ্যোক্তাকে হারাল: এমপি শাওন

লালমোহন প্রতিনিধি

ভোলার লালমোহনে যমুনা গ্রুপের চেয়ারম্যান, দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল’র মৃত্যুতে শোক র‌্যালী, স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ আছর লালমোহন যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে লালমোহন প্রেসক্লাব চত্তর থেকে শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি লালমোহন পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে এসে মিলিত হয়।

পরে লালমোহন প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্মরণ সভায় টেলিকনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

সালমানের জমিতে ইউলিয়া!
এসময় এমপি শাওন বলেন, শিল্পপতি নুরুল ইসলাম বাবুল একজন সফল উদ্যোক্তা ছিলেন। কঠোর পরিশ্রমের অনন্য দৃষ্টান্ত স্থাপন করে গেছেন বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। তাঁর মৃত্যুতে একজন প্রকৃত শিল্প উদ্যোক্তাকে হারাল দেশ। তিনি দেশের মানুষের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন।

প্রেসক্লাব সভাপতি আবদুস সাত্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসিম জনির সঞ্চালনায় অনুষ্ঠানে মরহুমের স্মৃতিচারণ করে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হাবিবুল হাসান রুমি, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার।

পরে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও মহান আল্লাহর দরবারে তার জান্নাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মাও: আজিম উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিবর্গসহ লালমোহন উপজেলার বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares