দুলা ভাইয়ের সাথে ঘুরতে এসে গণধর্ষণের শিকার, গ্রেফতার ২

তালতলী(বরগুনা) প্রতিনিধি:
বরগুনার তালতলীতে গত ৩১ মার্চ দুলাভাইয়ের সঙ্গে ঘুরতে এসে সংঘবদ্ধ ধর্ষণ মামলার দুই আসামীকে ডিবি ও থানা পুলিশের যৌথ অভিযানে গ্রেফতার করা হয়েছে।
বুধবার(০২ জুন) রাত ৮টার দিকে তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া বিষয়টি নিশ্চিত করেন। এর আগে গতকাল ১লা জনু দিবাগত রাত দেড়টার দিকে পাশবর্তী জেলার কলাপাড়ার উপজেলার লেবুপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন মামলার এজাহার ভুক্ত দুই নাম্বার আসামী রুবেল(২৮) ও চার নাম্বার আসামী জাহিদুল ইসলাম(২১)।
পুলিশ সূত্রে জানা যায়,চলতি বছরের গত ৩১ মার্চ উপজেলার সোনাকাটা টেংরাগিরি-ইকোপার্ক বনে দুলাভাইর সাথে ঘুরতে এসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয় এক তরুনী। পরে দিন ১ এপ্রিল থানার ঐ তরুনী বাদী হয়ে চারজনকে আসামী করে একটি ধর্ষন মামলা করেন। পুলিশের বিভিন্ন সময় অভিযান চালায় এরই সূত্র ধরে গতকাল রাতে গোপন সংবাদের ভিক্তিতে পটুয়াখালী জেলার কলাপাড়া এলাকায় লেমুপাড়া এলাকা থেকে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ ও মামলার তদন্ত কর্মকর্তা ওসি মো. কামরুজ্জামানের যৌথ অভিযানে চালিয়ে তাদের গ্রেফতার করেন।
তদন্ত কর্মকর্তা ও তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান বলেন, বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ ও থানা পুলিশের যৌথ অভিযানে দুইজন আসামীকে গ্রেফতার করা হয়। আসামীদের আদালতে পাঠানো হয়েছে। আসামীরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তিনি আরও বলেন, এ মামলার অন্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares