দুলারহাটে ভয় ভীতি আর সাজানো মামলায় জেলের পরিবারে নির্ঘুম রাতযাপন

নিজস্ব প্রতিবেদক

ভোলার চরফ্যাশন উপজেলার দুলার হাট নীলকমল ৩নং ওয়ার্ডের আসহায় আব্দুল আলীর পরিবারের ভয় ভীতি আর নারী কেলেঙ্কারির নাটকীয়তার মামলায় রোশানলে দুর্বীসহ জীবন ও নির্ঘুম রাত জাপনের খবর পাওয়া গিয়াছে।
 অনুসন্ধানে জানা যায় পারিবারিক জমিজমার বিরোধ কে কেন্দ্র করে প্রতিপক্ষ নানা ভয়ভীতি এবং নারী কেলেঙ্কারির মতো ঘটনাকে দামাচাপা দিতে তীর ছুড়ছেন নীলকমল ইউনিয়ন বাংলাবাজারের জেলে আব্দুল আলীর দারুল উলুম হামিউছুন্নাহ হাফিজিয়া মাদ্রাসার ৩য় জামাতের ছাত্র মোঃ আল-আমিন(১০) এর প্রতি।
 ভুক্তভোগী পরিবার অভিযোগ করেন তাদের ছেলে মোঃ আল-আমিন এখনো বিছনায় প্রসাব করে হাফিজিয়া মাদ্রাসায় ৩ য় জামাতে পরার দরুন রাত দিন হুজুরের জিম্মায় থাকতে হয়।গত মাসের ২৬ তারিখে সন্ধায় এলাকার কিছু কুচক্রী  দৌড়ে বাড়িতে আসে অভিযোগ করেন সুরমার সাথে অন্তরঙ্গ মূহুর্তে জনতার টের পেয়ে দৌড়ে বাড়িতে  পালিয়েছে আল আমিন।তাৎক্ষণিক আমরা আলআমিন কে মাদ্রাসায় সৈয়দ মাষ্টারের ঘরে নিশ্চিত করি।
 কিছুক্ষণের মধ্য থানার পুলিশ এবং এলাকার দুজন সাংবাদিকদের তদন্ত কাজ শেষে এলাকার প্রত্যক্ষদর্শীদের  মাঝে কৌতুহলের সৃষ্টি করে।
এদিকে আবদুল আলীর মাঝির পরিবারে এখন আতন্ক আর নির্ঘুমে রাত যাপন করবেন কেন জানতে চাইলে দাবি করেন ভোলার নারী ও শিশু নির্যাতন দমন আদালত কমপ্লেইন পিটিশন ৩৯৫ /২০২০ সুরমা বেগম (২২) পিং আঃ বারেক, চরনূরুল আমিন ৯নং ওয়ার্ড, থানা- দুলার হাট, চরফ্যাশন, ভোলা। অভিযোগ দায়ের করেন বিবাহ করার প্রলোভনে ১ নং আসামী মোঃ নাঈম (২৫)পিতাঃ আঃ আলী, চরনুরুল আমিন ৯ নং ওয়ার্ড নীলকমল, দুলার হাট, আস্বস্ত করে বর্তমানে ৩ মাসের অন্তস্বও্বা হইয়াছে।যা মেডিকেল হাসপাতাল ডাক্তার দ্বারা চিকিৎসা ও পরীক্ষা করাইয়াছেন।
কিন্তু অনুসন্ধানে দেখা যায় ইউনিয়ন পরিষদ নিবন্ধন বহি নং ০১১ নিবন্ধন তারিখ- ০১/০৪/০১৭ ইং যার ব্যক্তিগত পরিচিতি নং ২০১০০৯১২৫৭৬১০৪৩৯২ জন্ম তারিখ ১ লা জানুয়ারী ২০১০ (০১/০১/২০২০) ইং বয়স দাড়ায় ১০ বছর ৭ মাস ১৮ দিন।অথচ  মোঃ নাঈম ( আলআামিন)এর বয়স  ২৫ উল্লেখ করে মামলা রুজু করা হয়।
ডাক নাম মোঃ নাঈম এর বাবা লিখিত অভিযোগ করেন আমার ছোট নাবালক ১০ বছর শিশুকে নিয়ে মিথ্যা সাজানো মামলায় হয়রানি পুর্বক সঠিক তদন্ত সাপেক্ষে বিচার দাবি করি।
উল্লেখ্য অভিযুক্ত ডাক নাম নাঈন( আল-আমিন) বলেন সুরমা কে আমি চিনি না। আমার নামে অপবাদ কারীদের বিচার চাই।শিশু আলআমিনের মা বলেন মাদ্রাসায় প্রসাব করার কারনে বাড়িতে চৌকিতে শুইতে হয়,  ন্যাক্কার জনক ঘটনায় বিচার দাবি করেছেন।
এদিকে বাদী সুরমা বেগমের কোন বক্তব্য নেয়া সম্ভব হয় নি।তার বড় ভাই আদালতের স্বাক্ষী মোঃ কবিরের সাথে তথ্যের জন্য কয়েক দফায় স্বরনাপন্ন হলে সুরমা কোথায় অবস্থান নিশ্চিত না করে চারদিকে ছুটাছুটি করেন। কোন সংবাদ না দেওয়ার কথা বলে সংবাদ কর্মীদের ত্যাগ করেন।
দুলার হাট থানা অফিসার ইনচার্জ(ওসি) মো; ইকবাল হোসেন প্রতিবেদককে জানান ঘটনাটি সম্পর্কে অবগত ৩য় শ্রেণির নাবালক মোঃ নাঈমের বিরুদ্ধে আনিত অভিযোগ আসলে ১০ বছরের শিশুর সাথে ২৫ বছরের মেয়ের সাথে অবৈধ সম্পর্কের পর তিন মাসের অন্তস্বও্বা বিষয় টা হাস্যকর। আদালতে দায়ের কৃত মামলায় পুনরায় সঠিক তদন্তের আলোকে প্রকৃত আসামীকে চিহ্নিত করে রিপোর্ট প্রদান করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares