দিনাজপুরে ইজিবাইক ছিনতাইয়ে বাধা দেয়ায় দুর্বৃত্তের হাতে বৃদ্ধা খুন

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুর উপজেলায়  গভীররাতে ধানভাঙার মিলঘরে চার্জিংয়ের জন্য রাখা ইজিবাইক ছিনতাইকালে বাধা দেয়ায় নছির উদ্দিন (৭০) নামের এক মিল মালিককে নৃশংসভাবে খুন করেছে দুর্বৃত্তরা।
বুধবার রাত ২ টায় উপজেলার কাটলা ইউনিয়নের হরিহরপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নছির উদ্দিন ওই গ্রামের মৃত বছির উদ্দিনের ছেলে।
নিহতের ছেলে কামরুল ইসলাম জানান, বুধবার রাত আনুমানিক ৩টায় প্রতিবেশি শাহাদাত হোসেন আম কুড়াতে বাড়ির বাহিরে বের হলে আমাদের ধানভাঙা মিলের দরজা খোলা দেখতে পায় এবং ভেতরে ঢুকে বাবাকে দেখতে না পেয়ে চিৎকার করেন। তার চিৎকারে আমাদের বাড়ির লোকজন এসে বাবাকে মিল ঘরে না পেয়ে বাহিরে খোঁজাখুঁজি করি।
পরে মিল থেকে প্রায় ৪শ গজ দূরে নদীর পাড়ে দড়ি ও পরনের লুঙ্গি দিয়ে হাত-পা বাঁধা ও মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে স্থানীয় বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেই। পরে তার শারীরিক অবস্থা আরো গুরুতর হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৭টা তার মৃত্যু হয়।
কামরুল ইসলাম আরো বলেন, ধারণা করা হচ্ছে ইজিবাইক ছিনতাইকালে বাবা বাধা দেয়ায় দুর্বৃত্তরা বাবার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে নদীর পাড়ে ফেলে রাখে এবং চলে যাওয়ার সময় মিলের ভেতরে ভাড়ায় চার্জিংয়ের জন্য রাখা দুটি ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায়।
বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির জানান, উপজেলার হরিহরপুর গ্রামে নছির উদ্দিন নামে একজনকে হত্যার ঘটনায় বৃহস্পতিবার সকালে নিহতের বড়ছেলে নূর আলম বাদী হয়ে অজ্ঞাত আসামী করে একটি হত্যার অভিযোগে এজাহার দায়ের করেছেন। খুনিদের ধরতে ও ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares