দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়াই শেখ হাসিনার স্বপ্ন: এমপি মুকুল

বোরহানউদ্দিন প্রতিনিধি

দারিদ্র মুক্ত সোনার বাংলা গড়াই শেখ হাসিনার স্বপ্ন। ১৯৭৫ সালের এই দিনটিতে দেশী-বিদেশী চক্রান্তে কতিপয় মিরজাফর নামক ঘাতকের হাতে  আমরা হারিয়েছি বাঙ্গালী জাতির প্রাণপুরুষ,স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের অনেক সদস্যকে।ঘাতকরা ভাবছিল ইতিহাস থেকে তারা জাতির জনকের নাম মুছে ফেলবে।তা পারেনি ওই চক্ররা। আজ জাতির জনকের কন্যার যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। দারিদ্রমুক্ত  সোনার বাংলাদেশ গড়াই  প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন । আজ ১৫ আগষ্ট শনিবার ভোলা বোরহানউদ্দিন উপজেলা পরিষদ হলরুমে জাতীয় শোকদিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আলি আজম মুকুল (এমপি) কথাগুলো বলেন।
যথাযোগ্য ও ভাবগম্ভীর মর্যাদায়   স্বাস্থ্যবিধি মেনে ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পালিত হয়েছে জাতির পিতার ৪৫তম শাহাদত বার্ষিকী। উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ৮টায় মুক্তমঞ্চে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে  পুষ্পস্তবক অর্পণ ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল ।এরপর উপজেলা পরিষদ ,উপজেলা প্রশাসন, উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তর পুষ্পস্তবক অর্পণ করেন।
পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুর রহমান’র সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকতা মোঃ সাইফুর রহমান,উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম,পৌর মেয়র মোঃ রফিকুল ইসলাম,উপজেলা আ’লীগ সভাপতি মোঃ জসিম উদ্দিন হায়দার,ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া।
এসময় বোরহানউদ্দিন থানার ওসি মাজহারুল আমিন বিপি এম সহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে জাতীয় শোকদিবসে  রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন প্রধান অতিথি।এছাড়া মসজিদে মসজিদে দোয়া মুনাজাত ,মন্দির,গির্জায় বিশেষ প্রার্থণার আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares