তজুমদ্দিনে দশম শ্রেনীর ছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার 

তজুমদ্দিন প্রতিনিধি : ভোলার তজুমদ্দিনে দশম শ্রেণির এক ছাত্রীকে প্রলোভন দেখিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।  উপজেলার চাঁদপুর ইউনিয়নের দড়ি চাঁদপুর গ্রামের নির্জন একটি বাগান থেকে তাকে আটক করা হয়। আটক যুবক খোকন (২২) লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়ন এলাকার আবু ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার বাড়ির আব্দুল খালেকের ছেলে।
থানা পুলিশ সূত্রে জানা যায়, ধলিগৌরনগর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে বৃহস্পতিবার তজুমদ্দিন এর দড়ি চাঁদপুর গ্রামে একটি নির্জন বাগানে নিয়ে আসে। এসময় ওই ছাত্রীকে ফুসলিয়ে ধর্ষণ করে। বিষয়টি স্থানীয়রা দেখে ফেললে তাকে আটক করে থানায় খবর দেয়। পরে দুপুর দুইটার দিকে ঘটনাস্থল থেকে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।
এ ঘটনায় ওই ছাত্রীর মা হালিমা বেগম বাদী হয়ে ১৮ আগষ্ট তজুমুদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ১০। মামলার এজাহারে তিনি উল্লেখ করেন, অভিযুক্ত খোকন তার মেয়েকে স্কুলে আসা-যাওয়ার পথে উত্যক্ত করতো। মোবাইল ফোনে সে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিতো। পরে বিয়ের প্রলোভনে একাধিকবার তার মেয়ের ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষন করে।
এ বিষয়ে তজুমদ্দিন থানার এস আই শামীম সর্দার জানান, অভিযুক্তর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-২০০৩) এর ৭/৯(১) ধারায় অপহরন ও ধর্ষনের অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামী খোকনকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares