ড. এমাজউদ্দীন আহমদের মৃত্যুতে রাজশাহী বিএনপির শোক

রাজশাহী ব্যুরো
ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য, বি‌শিষ্ট রাষ্ট্রবিজ্ঞানী ও লেখক অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমেদ স্যার আজ ভোর আনুমানিক ৫টার সময় ধানমণ্ডির ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল ক‌রে‌ছেন… ইন্না‌লিল্লা‌হি ওয়া ইন্না ইলা‌হির রা‌জিউন।
দেশবরেণ্য অধ্যাপক ড. এমাজউদ্দিন আহমেদ  স্যারের মৃত্যুতে শোক জ্ঞাপন করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক মেয়র, এমপি মিজানুর রহমান মিনু, রাসিকের সাবেক মেয়র, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপির সভাপতি মোঃ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক,রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন।  রাজশাহী মহানগর বিএনপির সকল নেতৃবৃন্দ বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।
রাষ্ট্রবিজ্ঞানের অধ্যাপক এমাজউদ্দীন আহমদ বহু গবেষণাধর্মী কাজে জড়িত ছিলেন। রাষ্ট্রবিজ্ঞান সম্পর্কিত তার অনেক বই বিভিন্ন পর্যায়ে বাংলাদেশের পাঠ্যসূচীতেও অন্তর্ভূক্ত হয়েছে। তার মৃত্যুতে যে শূন্যস্থান তৈরি হল তা অপূরণীয়। জাতি একজন গুণী, চিন্তাশীল শিক্ষক হারিয়ে ব্যথিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares