ঠাকুরগাঁওয়ে করোনায় নতুন আরও ২জন আক্রান্ত

আকতারুল ইসলাম,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে নতুন করে আরো দুইজন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলো। গতকাল শুক্রবার নতুন করে যে দুজন আক্রান্ত হয়েছে তারা হলেন রানীশংকৈল ও হরিপুর উপজেলার। জেলার হরিপুর উপজেলায় আগের দুইজন ও নতুন একজন মোট তিনজন।

পীরগঞ্জে আগের আক্রান্ত একজন ও নতুন করে রাণীশংকৈল উপজেলায় আরেকজন আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলো । শুক্রবার বিকেল পর্যন্ত জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার এ তথ্য নিশ্চিত করতে না পারলেও পরে সন্ধ্যায় দুজন আক্রান্তের কথা নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গেল ২৪ ঘন্টায় আরো এ জেলা থেকে আরো ৬৯ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন স্বাস্থ্য বিভাগ। এ পর্যন্ত ২৪৬ জনের নমুনা পাঠানো হয়েছে । আর ৬৯ জনের নমুনার ফলাফল আগামীকাল পাওয়া যাবে যা আগের নমুনার বাইরে।

এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার জানান, আমরা নিয়মিত নমুনা সংগ্রহ করছি। আজ নতুন করে জেলার রানীশংকৈল ও হরিপুর উপজেলার আরো দুজন করোনায় আক্রান্ত হয়েছে। এছাড়া নতুন করে আরো ৬৯ জনের নমুনা পাঠানো হয়েছে। নমুনা পরিক্ষার পর বলা যাবে ফলাফল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares