ঝিনাইগাতীর মালিঝিকান্দা ইউপি চেয়ারম্যান প্রার্থী সারোয়ার জাহান সিদ্দিকী সোহাগ

আমিরুল ইসলাম,শেরপুর প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ৭নং মালিঝিকান্দা ইউপি চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনী প্রচার-প্রচারনা ও গণসংযোগ চালাচ্ছেন বাংলাদেশ ডেন্টাল পরিষদ শেরপুর জেলা শাখার সভাপতি ও সমাজসেবক সারোয়ার জাহান সিদ্দিকী সোহাগ।

তিনি মালিঝিকান্দা গ্রামের শিক্ষিত ও সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে জন্ম গ্রহন করে চিকিৎসা সেবার জন‍্য একজন সফল ডেন্টিস্ট হিসেবে এলাকায় পরিচিতি লাভ করেন।

মালিঝিকান্দা ইউপি চেয়ারম্যান প্রার্থী সোহাগ নালিতাবাড়ী উপজেলা হাসপাতালের সাবেক স্বাস্থ্য পরিদর্শক মরহুম আবু বকর সিদ্দিকের ১ম পুত্র।
দাম্পত‍্যজীবনে ২ সন্তানের জনক সোহাগের ছোট ভাই তারেকুল ইসলাম সিদ্দিকী এমবিবিএস ফাইনাল ইয়ারে পড়াশোনা করেও এলাকায় অসহায় গরীবদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছেন।

একজন সাদা মনের মানুষ হিসেবে তারুণ্যের শক্তিতে এগিয়ে যাওয়া স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থী হয়ে নিজ ইউনিয়নে জনসেবায় যথেষ্ট সক্রিয় ভুমিকা পালন করছেন।

শুধু তাই নয়,ইউনিয়নের পরিচিত মুখ হিসেবে জনগণের আপদে বিপদে পাশে থেকে সার্বিক সহযোগিতা করে আসছেন।

বর্তমানে তিনি এলাকার মসজিদ,মাদরাসা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জড়িত।

অপর দিকে- বাবার সুনামে মালিঝিকান্দা ইউনিয়ন বাসীর প্রিয়পাত্র হিসেবে তিনি নানামুখী সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। এতে করে নতুন ভোটার ও তরুণ সমাজের একটি বড় অংশ তার পিছনে কাজ করছেন।

করোনাকালীন সময়ে নিজস্ব অর্থায়নে গরীবদের নগদ অর্থ সহ ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

তাছাড়াও জনতার আস্থার প্রতিক স্বতন্ত্র চেয়ারম্যান প্রাথী সোহাগ এলাকায় বহু উন্নয়ন মুলক কাজ বাস্তবায়ন করেছেন।

এলাকাবাসীর প্রত্যাশা-শিক্ষিত, জননন্দিত ও মিশুক প্রকৃতির ব‍্যাক্তি হওয়ায় স্বতন্ত্র প্রার্থী সোহাগ মালিঝিকান্দা ইউপি চেয়ারম্যান হিসাবে অনেক ভোটে বিজয়ী হবেন।

অপরদিকে,মালিঝিকান্দা ইউনিয়নের বাতিয়াগাঁও গ্রামের ভোটার খলিলুর রহমান ও মধ‍্য মালিঝিকান্দার হাফেজ আবুল বাশার বলেন,সদা হাস‍্যোজ্জল,জনদরদি,সর্বদা আমরা তাকে পাশে পাই। ভাল মানুষ হিসেবে জনতার প্রিয়মুখ।অনেক সচেতন ভোটার নিজ ইচ্ছায় তার প্রচারনায় অংশ নিচ্ছে। আশাকরছি সে বিপুল ভোটে জয়ি হবে।

মধ‍্য মালিঝিকান্দা গ্রামের মহিলা নেত্রী সাজেদা পারভীন বলেন, দুঃসময়ে ইউনিয়নের অসহায়-গরীবদের পাশে থাকা শক্তিশালী স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতার জন্য একমাত্র সারোয়ার জাহান সিদ্দিকী সোহাগ যোগ্য। তিনি অনেক দিন থেকে চেয়ারম্যান পদে এলাকায় কাজ করছেন। তাই অনেক ভোটের ব‍্যবধানে পাশ করবেন

ঝিনাইগাতী উপজেলার ৭ নং মালিঝিকান্দা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সারোয়ার জাহান সিদ্দিকী সোহাগ এ সাংবাদিককে জানান, জনগণ আমাকে মনোনয়ন দেয়ায় আমি স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থী হয়ে গণসংযোগ,পথসভা করছি।

আমি নির্বাচিত হলে অবহেলিত মালিঝিকান্দার উন্নয়ন ও অনিয়ম,দূর্নীতি,মাদক মুক্ত শিক্ষিত সমাজ গঠন করব।

তিনি আরো জানান,ঝিনাইগাতি উপজেলার মধ‍্যে আলোকিত মালিঝিকান্দা ও ডিজিটাল ইউনিয়ন গড়ে তোলাই আমার উদ্দেশ‍্য ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares