জয়যাত্রা টিভি’র বরিশাল বিভাগের প্রতিনিধি সমন্বয়কের দায়িত্ব পেলেন ভোলার তুহিন খন্দকার

এ,কে এম গিয়াসউদ্দিন,নিজস্ব প্রতিবেদক

জয়যাত্রা টেলিভিশন বরিশাল বিভাগের প্রতিনিধি সমন্বয়কের দায়িত্ব পেলেন ভোলার বিশিষ্ট সাংবাদিক ও ভোলা জয়যাত্রা টেলিভিশনের প্রতিনিধি মোঃ তুহিন খন্দকার।১৭ আগষ্ট সোমবার জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান ও মুক্তিযুদ্ধা মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী আ,ক,ম মোজাম্মেল হক (এমপি) ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হেলেনা জাহাঙ্গীরের স্বাক্ষরিত অফিস বিজ্ঞপ্তির চিঠিতে জানানো হয়েছে।

সামনের দিনগুলোতে জয়যাত্রায় টেলিভিশনের আরো অগ্রগামী করতে সারাদেশের ন্যায় বরিশাল বিভাগ অফিসের প্রতিনিধি সমন্বয়কের অর্পিত দায়িত্বে প্রদান করায় তুহিন খন্দকার জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের মন্ত্রী আ,ক,ম মোজাম্মেল হক এম পি, ব্যবস্থাপনা পরিচালক হেলেনা জাহাঙ্গীর সহ সকল কর্মকর্তা, কর্মচারীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ অর্পিত দায়িত্ব নিষ্ঠা ও সঠিকভাবে পালনে সকলের সহযোগিতা ও দোয়া চেয়েছেন।

তুহিন খন্দকারের সাংবাদিকতা জীবন ভোলা জেলা মাটি ও মানুষের সাথে সম্পৃক্ত।যিনি ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের সফল সভাপতি, স্বদেশ বানী২৪.কমের সম্পাদক এবং সাংবাদিকদের একজন অভিভাবক। বরিশাল বিভাগের প্রতিনিধি সমন্বয়ক হিসাবে দায়িত্ব প্রদানে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব, লালমোহন উপজেলা অনলাইন প্রেসক্লাব ও অন্যন্য সংগঠন অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য সারাদেশের ন্যায় ঢাকা- আল আমিন শেখ,খুলনায়- রাবিদ মোঃ চঞ্চল,চট্টগ্রামে- ফুয়াদ মোঃ সবুজ,বরিশালে – মোঃ তুহিন খন্দকার, রংপুরে – আব্দুর রহমান রাসেল,ময়মনসিংহে- রবিউল আউয়সল রবি,সিলেটে – ছোটন সিং,রাজশাহীতে – আসাদুজ্জামান আশা,কুষ্টিয়া – ফখরুল ইসলাম কে প্রতিনিধি সমন্বয়কের দায়িত্ব প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares