জবি সাংবাদিক সমিতির একজন করোনা আক্রান্ত

জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির একজন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। গতকাল সোমবার রাতে তার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। বর্তমানে তিনি নিজ বাড়িতে আইসোলেশনে আছে। করোনা শনাক্ত শিক্ষার্থী ও জবি সাংবাদিক সমিতির সদস্য জানান, গত ১মে থেকেই প্রচন্ড গলা ব্যথা ও জ্বরে ভুগছিলেন। এরপর ৪মে নিজ জেলার সদর হাসপাতালে করোনা পরীক্ষা করতে দেন। গতকাল সোমবার রাতে করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ আসছে।

তার পরিবার করোনার ঝুঁকিতে আছেন। তিনি এখন সবার কাছে দোয়া চেয়েছেন। জবি সাংবাদিক সমিতির সভাপতি হুমায়ুন কবির জানান, আমাদের একজন সহকর্মী করোনা পজিটিভ এসেছে। যা আমাদের জন্য খুবই দুঃখের সংবাদ। এখন তিনি চিকিৎসাধীন আছে। আমরা সাংবাদিক সমিতি তার সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছি।

আর যেকোন প্রয়োজনে আমরা তার পাশে আছি। এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত শিক্ষার্থীর চিকিৎসার জন্য কোন দরকার হলে সিভিল সার্জনের সাথে কথা বলবো। তাছাড়া করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবা নিয়ে দুঃচিন্তার কিছু নেই। সরকার বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছে। আমি তার চিকিৎসা সেবার ব্যাপারে যোগাযোগ রাখবো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares