চরফ‍্যাসনে বিয়ের দাবীতে বিষের বোতল হাতে প্রেমিকের বাড়িতে অনশন

চরফ‍্যাসন (ভোলা) প্রতিনিধি।
বিয়ের দাবিতে বিষের বোতল সঙ্গে নিয়ে প্রেমিকের বাড়িতে এক কিশোরী প্রেমিকা অনশন করছেন।
মঙ্গলবার (২ নভেম্বর) দুপুর ২ টার দিকে ভোলার চরফ্যাসন উপজেলার শশীভূষণ থানাধীন এওয়াজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে প্রেমিকের বাড়িতে এ ঘটনাটি ঘটছে।
প্রেমিক মোঃ খুসবুল্লাহ(২২) শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মো. জুলফিকার আলী ভূট্রোর ছেলে।
জানা গেছে, অনশনরত ওই কিশোরী ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চৌমুহনী এলাকার বাসিন্দা ও স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। এ ঘটনার পর থেকে প্রেমিক খুসবুল্লাহ গা ঢাকা দিয়েছেন। পিতা মোঃ জুলফিকার আলী ভূট্রেুা কোন বক্তব্য দিতে রাজি হননি। এ ঘটনায় ওই এলাকার সাধারন মানুষের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
অনশনকারী প্রেমিকা জানান, আমার সাথে প্রায় ২ বছরের সম্পর্ক, বিয়ের আশ্বাসে আমার সাথে সে(খুসবুল্লাহ) স্ত্রীর মতো মেলামেশা করেছে। সম্প্রতি আমাকে জানায়, সে বিয়ে করছে, আমি তাকে ভুলে যেতে। তার বাড়িতে এসে দেখি সে বিয়ে করেনি। আমার ইজ্জত লুটে নেওয়ায় সে আমাকে বিয়ে না করলে আমি বিষ খেয়ে আত্মহত্যা করবো।
এ বিষয়ে এওয়াজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মাহাবুব আলম খোকন বলেন, ঘটনাটি শুনেছি। মেয়েটি কিশোরী নবম শ্রেনীতে পড়ে, তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।
শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান পাটোয়ারী এ তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনাটি শুনেছি। এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares