চরফ্যাসনে লাখো জনতার মধ্যমনি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব

নুরুল্লাহ ভূইয়া, চরফ্যাসন (ভোলা):
ভোলা-৪ (চরফ্যাসন মনপুরা) আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পত্র জমা দিয়েছেন বর্তমান এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। বৃহস্পতিবার ( ৩০ নভেম্বর) দুপুরে চরফ্যাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হক এর কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।
এর আগে ঢাকা থেকে লঞ্চযোগে জ্যাকব চরফ্যাসন বেতুয়া লঞ্চঘাটে পৌঁছলে তাকে শুভেচ্ছা জানাতে নেতাকর্মী সমর্থকদের ঢল নামে। এ সময় চরফ্যাসন উপজেলা শহর জনসমুদ্রে রূপ নেয়।
চরফ্যাসন ফ্যাসন স্কয়ারের সামনে সদর রোডে এসে পৌঁছালে লাখো মানুষের ভালবাসায় সিক্ত হন আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব। এসময় তিনি ৫ম বারের মত দলীয় মনোনয়ন পাওয়ায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান। আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব চরফ্যাসন ও মনপুরা এলাকার দলের নেতাকর্মী সমর্থক ও সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, গত ২০ বছর ধরে আপনাদের সেবায় নিয়োজিত ছিলাম। আপনাদের ভালবাসা পেয়েছি। তিনি আওয়ামী লীগের সময় করা চরফ্যাসন-মনপুরার রেকর্ড উন্নয়ন উল্লেখ করে আশাবাদ ব্যক্ত করে বলেন, আগামীতেও আপনাদের ভালবাসা নিয়ে চরফ্যাসন-মনপুরায় উন্নয়নের আরো চমক দেখাবো, ইনশাআল্লাহ।
পরে দুপুর দেড়টায় তিনি চরফ্যাসন উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হকের কাছে তার মনোনয়ন পত্র জমা দেন।
এসময় তার সাথে ছিলেন, চরফ্যাসন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জয়নাল আবেদীন আখন, মনপুরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা চৌধুরী, চরফ্যাসন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, চরফ্যাসন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: মোরশেদ, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র। উল্লেখ্য, মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে উপজেলা রিটার্নিং কর্মকর্তার কাছে আওয়ামী লীগের আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব,তৃ্ণমূল বিএনপির মোঃ হানিফ,স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক আবুল ফয়েজ মনোনয়ন পত্র জমা দেন।

Leave a Reply

Shares
Verified by MonsterInsights