চরফ্যাসনে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন এমপি জ্যাকব

শরিফুল আলম সোয়েব,চরফ্যাশন প্রতিনিধি: 

ভোলার চরফ্যাশনে ১০ হাজার কর্মহীন ও নিম্ন আয়ের পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য  এবং যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

মানুষ মানুষের জন্য কর্মসূচির আওতায় ভোলার চরফ্যাশনে ১০ হাজার কর্মহীন ও নিম্ন আয়ের পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। তিনি আজ সকালে চরফ্যাশনের ঈদগাহ মাঠে পৌরসভার দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন।এসময় উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি,পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ,অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র সহ প্রমুখ।পরে তিনি উপজেলার মাদ্রাজ ও হাজারীগঞ্জ ইউনিয়নেও ত্রাণ বিতরণ করেন।

খাদ্য সামগ্রীর মধ্যে গতানুগতিক চাল, ডাল, আলুর পাশাপাশি দেয়া হয়েছে  চিনি, ছোলা, পেয়াজ, মশুর, সয়াবিন,সেমাই, গুড়দুধ, চিড়া, লবন। এছাড়া উপজেলার ২৮টি কওমি মাদরাসা ও এতিমখানায় সাড়ে ১৪ লাখ টাকা অনুদান দেন এপি জ্যাকব। এসময় তিনি বলেন, যতবড় দুর্য়োগ আসুক শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকতে কাউকে না খেয়ে থাকতে হবে না। প্রধানমন্ত্রীর নির্দশনা মেনে সবাইকে ঘরে থাকার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares