চরফ্যাশনে ঝড়ে ঘরচাপায় একই পরিবারের তিনজনের মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

ভোলার চরফ্যাশনে ঝড়ে ঘর চাপা পড়ে একই পরিবারের মা ও ২ ছেলে সহ ৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২১ জুলাই) মধ্যরাত পোনে ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনাস্হল চরফ্যাসন উপজেলার চর মানিকা ইউনিয়নের চর কচ্চপিয়া গ্রামে।ঝড়ে নিহতরা হলেন মৎসজীবি হানিফ পাটোয়ারির স্ত্রী রিংকু বেগম (৩০), ও তার দুই ছেলে জোনায়েদ (৭) এবং তানজিদ (৪)।

দক্ষিন আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃহারুন অর রশিদ সেলফোনে বলেন, মঙ্গলবার রাতে পরিবারের ২ সন্তান নিয়ে রিংকু বেগম ঘুমিয়ে পড়েছিলেন। এ সময় কচ্ছপিয়া এলাকায় আকস্মিক টর্নোডো ঝড়ে তাদের ঘরটি বিধ্বস্ত হয়। এতে ঘুমনাবস্হায় ঘর চাপায় ঘটনাস্থলেই মা-ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়।

আরও পড়ুন যে দুই কারণে করোনায় মৃত্যু ঝুঁকি বাড়ে

পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে।
তিনি আরো জানান, নিহতের পরিবারের সদস্যরা ঢালচর এলাকার বাসিন্দা ছিলেন। কিছুদিন পূর্বে চর কচ্চপিয়া গ্রামে তারা নতুন ঘর তুলেছেন।

অসমাপ্ত নতুন ঘরের কাঠপালা মাথার উপরে পাটাতনের উপরে রাখা ছিল। ঝড়টি অত্যন্ত শক্তিশালি হওয়ায় উপরে রাখা কাঠের চাপা পড়ে নিহতরা। এছাড়াও ঝড়ে আশেপাশে বেশ কিছু গাছপালা ভেঙ্গে যায়। নিহতদের মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।নিহত জোরায়েদ ও তানজিদ স্হানীয় মাদ্রাসায় পড়ালেরা করতো।

এদিকে ঘর চাপায় মা-ছেলের মর্মান্তিক মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
মর্মান্তিক এই প্রাকৃতিক দূর্ঘটনায় শোক প্রকাশ করেছেন ভোলা- ৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares