ঘোড়াঘাটে ইউএনও’র ওপর হামলার ঘটনায় জড়িতদের শাস্তির দাবীতে মানববন্ধন

গোলাম রব্বানী,দিনাজপুর প্রতিনিধি

 

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের ওপর হামলার প্রতিবাদ এবং হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে ঘোড়াঘাট উপজেলার বাসট্যান্ড এলাকায় ঘোড়াঘাট সরকারি কলেজসহ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী ও স্থানীয়রা মানববন্ধনে অংশ নেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কয়েকজন ছাত্রের উদ্যোগে দুই শতাধিক মানুষ হামলকারীদের শাস্তির দাবি সম্বলিত বিভিন্ন প্লাকার্ড হাতে নিয়ে প্রায় একঘণ্টা রাস্তার পাশে দাঁড়িয়ে থাকে।

এ সময় তারা বলেন, ওয়াহিদা খানমের ওপর যারা হামলা করেছে, তাদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (২ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের সরকারি বাসভবনের ভেন্টিলেটর কেটে দুর্বৃত্তরা তার শয়নকক্ষে ঢুকে পড়ে। এর আগে তারা ওই বাসভবনের নিরাপত্তাপ্রহরীকে বেঁধে প্রহরীকক্ষে তালা দিয়ে আটকে রাখে। দুর্বৃত্তরা ইউএনও এবং তার বাবা ওপর হামলা করে চলে যায়।

বাবা ওমর আলী প্রতিদিন সকালে হাঁটতে বের হন। কিন্তু বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকালে তিনি হাঁটতে বের না হওয়ায় সঙ্গীরা তার খোঁজ নেওয়ার জন্য বাসভবনে আসেন। অনেক ডাকাডাকি করেও সাড়া না পেয়ে তারা পুলিশে খবর দেন। এরপর বিষয়টি জানাজানি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares