গাংনীতে প্রতিপক্ষের হামলায় মা মেয়েসহ তিনজন আহত

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরের গাংনী উপজেলার বাশবাড়িয়ো উত্তর পাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় মা মেয়ে সহ তিনজন আহত হয়েছে। বুধবার দুপুরে নিজ বাড়ি থেকে তুলে নিয়ে তাদেরকে মারধর করে বলে অভিযোগ ভুক্ত ভোগীদের।

আহতরা হলেন, বাশবাড়িয়া উত্তরপাড়ার রাইস মিল শ্রমিক মাফিকুলের স্ত্রী আরিফা খাতুন(৪০),বড় মেয়ে লাবনি আক্তার বর্ষা,ও শিশু কন্যা মেঘনা খাতুন (৭)। আহতদের স্থানীয়রা উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত আরিফা খাতুন জানায়, বুধবার দুপুরে বাশবাড়িয়া উত্তর ইউনুছ আলীর ছেলে মুজাম,রুহুলের ছেলে বাবুল,মুন্তাজ ও বেদেনা খাতুন আরিফার বাড়িতে প্রবেশ করে তাকে মারধর করে। আরিফার আত্মচিৎকারে তাকে ঠেকাতে মেয়ে বর্ষা এগিয়ে আসলে তাকেও মারধর করে এসময় শিশু কন্যা মেঘনা এগিয়ে আসলে তাকেও মারধর করা প্রতিপক্ষ মুজামের লোকজন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আরিফার স্বামী মাফিকুল জানায়, বেশ কয়েকদিন ধরে মুজাম ও রুহুলের লোকজন তাদের ভয়ভীতি দেখাচ্ছেন। তিনি সকালে বাড়ি থেকে রাইসমিলে কাজে আসেলে তার স্ত্রী ও দুই কন্যাকে একা পেয়ে মুজাম ও রুহুলের লোকজন তাদের মারধর করে।এদিকে স্থানীয়রা এবং মুজাম,রুহুলের ছেলে বাবুল ও বেদেনা জানায়, আরিফা ও তার মেয়েদের কে কেউ মারধর করেনি। তারা তাদের নিজের শরীরে কাদা মেখে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা করছে। বেদেনা জানায়,কয়েকদির আগে আরিফা ও তার লোকজন আমাদের মারধর করলে আমরা গাংনী থানায় অভিযোগ করি। একারনে তারা নিজেদের শরীরে কাদা মেখে মারধরের অভিযোগ করছে।

এছাড়াও আরিফার লাঠির আঘাতে রুহুল গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। গতকাল আমরা আরিফার বিরুদ্ধে থানায় অভিযোগ করায় আজকে সে এধরনের নাটক সাঁজিয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানায়,আরিফা বিভিন্ন সময় বিভিন্ন ভাবে অন্যের জমি জোর দখল করতে চাই। দখলে নেয়া জমি টিকিয়ে রাখতে নিজের শরীরে নিজে আঘাত করে অন্যকে মামলায় ফাঁসিয়ে সুবিধা আদায় করে। সে অধিকাংশ প্রতিবেশির নামে মামলা দিয়ে হয়রানি করে আসছে বলেও স্থানীয়দের অভিযোগ। গাংনী থানার ওসি মোঃ ওবাইদুর রহমান জানান, এ বিষেয়ে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares