ক্যাটরিনাকে ছাড়িয়ে গেলেন নয়নতারা

বিনোদন ডেস্ক: বলিউডে অভিষেক হওয়ার আগেই নতুন এক রেকর্ড গড়া হয়ে গেল দক্ষিণ ভারতীয় অভিনেত্রী নয়নতারার। সামাজিক যোগাযোগমাধ্যম দ্রুততম সময়ে মিলিয়ন অনুসারী পাওয়ার মধ্য দিয়ে নতুন এক মাইলফলক স্পর্শ করে ফেললেন তিনি, যার সুবাদে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে ছাড়িয়ে গেলেন নয়নতারা।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, লেডি সুপারস্টারখ্যাত এই অভিনেত্রী তাঁর প্রথম বলিউড ছবি ‘জওয়ান’ মুক্তি উপলক্ষে সম্প্রতি ইনস্টাগ্রামে যোগ দিয়েছেন। এরপর যা হয়েছে তা অভাবনীয়। মাত্র ১০ ঘণ্টায় এ অভিনেত্রীর অনুসারী ছাড়িয়ে গেছে ১ মিলিয়ন! যা এখন ১ দশমিক ৫ মিলিয়ন ছাড়িয়ে গেছে। এর আগে মিলিয়ন অনুসারীর রেকর্ড দখলে ছিল ক্যাটরিনা কাইফের; যা তিনি অর্জন করেছিলেন ২৪ ঘণ্টার ব্যবধানে।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে আরও জানা গেছে, ইনস্টাগ্রামে নয়নতারার প্রথম পোস্টটি ছিল ‘জওয়ান’ ছবির হিন্দি ট্রেলার, যা একই দিনে ছবির নির্মাতাও প্রকাশ করেছেন। পাশাপাশি অভিনেত্রী সারোগেসির মাধ্যমে জন্ম দেওয়া তাঁর দুই ছেলে উইর ও উলাগামের একটি সুন্দর ছবি এবং ভিডিও পোস্ট করেছেন; যা দেখে অনুসারীদের অনেকেই ছবির নিচে ভালোবাসার ইমোজি তুলে ধরেছেন। নয়নতারা তাঁর স্বামী ভিগনেশ সিভান, ‘জওয়ান’ ছবির সহ-অভিনেতা শাহরুখ খানসহ ফটো শেয়ারিং প্ল্যাটফর্মে মাত্র ১০ জনকে অনুসরণ করছেন। সে তালিকায় রয়েছেন অভিনেত্রীর স্বদেশি অভিনয়শিল্পী প্রিয়াঙ্কা চোপড়া, সামান্থা রুথ প্রভু, হলিউড তারকা জেলিভার অ্যানিস্টন প্রমুখ।

এদিকে শাহরুখ-নয়নতারা জুটির প্রথম ছবি ‘জওয়ান’ নিয়ে দর্শক কৌতূহল বেড়েই চলেছে। রেকর্ড দামে অগ্রিম বিক্রি হচ্ছে এই ছবির টিকিট। অ্যাটলি পরিচালিত ছবিটিতে নয়নতারাকে দেখা যাবে দুর্ধর্ষ এক পুলিশ কর্মকর্তার ভূমিকায়। অ্যাকশনধর্মী ছবিতে আগেও অভিনয় করেছেন এই লেডি সুপারস্টার। তবে ‘জওয়ান’ ছবিতে দর্শক তাঁকে নতুনরূপে আবিষ্কার করবেন বলেই মত নয়নতারার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares
Verified by MonsterInsights