কোম্পানীগঞ্জে মায়ের সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

শাহাদাত হোসেন,কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে সামিয়া আক্তার (১৫) নামের ১০ম শ্রেণীর এক ছাত্রী।
ঘটনাটি ঘটে উপজেলার মুছাপুর ইউনিয়নের ০১নং ওয়ার্ডের সৌদি প্রবাসী সাহাব উদ্দিনের নতুন বাড়িতে। মুছাপুর ইউনিয়নের ০১ নং ওয়ার্ড মেম্বার মোঃ সুমনের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি আমাদের জানান, ১২ই মে বুধবার ইফতারের পর মোবাইলে গেইমস্ খেলাকে কেন্দ্র করে ঝগড়া হয় সামিয়া আক্তার ও তার আপন ভাইয়ের সাথে। পরে সামিয়ার মা তাকে ও তার ভাইকে শাসন করে, এ ঘটনাকে কেন্দ্র করে রাতে সামিয়া আক্তার মায়ের উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সামিয়া আক্তার মুছাপুর উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। তার পিতার নাম মোঃ শেখ বাহার।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহিদুল হক রনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভাই বোনের মধ্যে মোবাইলে গেইমস্ খেলাকে কেন্দ্র করে ঝগড়া হয়। মা শাসন করাতে মায়ের উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সামিয়া আক্তার। খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares