কোম্পানিগঞ্জে টিকা কেন্দ্রে ভীর করছে আগ্রহী মানুষ

কোম্পানিগঞ্জ প্রতিনিধি:


আপনার সহযোগিতায় বাংলাদেশ সরকার কােভিড – ১৯ ভ্যাকসিন উদ্দিষ্ট সকলের কাছে পৌঁছে দিতে বদ্ধপরিকর, সে পতিপাদ্য আলােকে নোয়াখালী কােম্পানীগঞ্জ উপজেলায় সব শ্রেণি-পেশার মানুষ অতি আগ্রহী হয়ে প্রতিনিয়ত টিকাদান কেন্দ্রে ভীড় হচ্ছে।

সম্প্রসারিত টিকাদান কর্মসূচি (ইপিআই) স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সহযোগিতায় কার্যকম পরিচালনা হয়, সে আলােকে দৈনিক ভােরের পাতা কােম্পানীগঞ্জ প্রতিনিধি শাহাদত হােসেন ও সময়- ই নিউজ প্রতিনিধি ৩ ই নভেম্বর রােজ বুধবার ১২টায় কােম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করে,সেখানে দায়িত্বরত চিকিৎসকরা আগের তুলনায় জনগনের আগ্রহ বাড়ছে বলে জানিয়েছেন।

এজন্য জনসাধারন কােভিড – ১৯ নির্দেশশনাবলী গুলো পালন করার জন্য সরকার ব্যাপক প্রচার প্রচারণা করতেছে, তারই আলােকে জনসাধারণ কােভিড – ১৯টিকার ১ম ও ২য় ডােজ নেয়ার জন্য নির্দিষ্ট তারিখে নির্দিষ্ট টিকাদান কেন্দ্রে এই টিকার জার্ডটি সাথে নিয়ে আসুন। টিকা দেওয়ার পর যে কােন সমস্যা /অসুবিধা হলে সাথে সাথে টিকাদান কর্মীকে খবর দিন। প্রয়ােজনে উদ্দিষ্ট জনগনকে নিকটস্থ স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসুন। টিকা দেওয়ার পূর্বে এসএমএস এর মাধ্যমে টিকা কেন্দ্র প্রদানের তারিখ জানানো হবে। টিকা প্রদান শেষ হলেও ভবিষ্যৎ প্রয়ােজনে কার্ডটি সংরক্ষণ করুন।

টিকার কার্ডটি হারিয়ে গেলেও www.surokkha.gov.bd ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে। কােভিড – ১৯ টিকার ২টি ডােজ সম্পন্ন হলে www.surokkha.gov.bd হতে সনদ সংগ্রহ করা যাবে। কােভিড – ১৯ এর টিকা পেলেও যথাযথ স্বাস্থ্য বিধি মেনে চলুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares