কোথায় শুটিং হতো পর্ন ছবির, কতো ভাড়া দিতেন রাজ

বিনোদন ডেস্ক: করোনা আবহেই একের পর এক ঝড় উঠেছে বি টাউনের অন্দরমহলে। সাম্প্রতিকতম কাণ্ডে নড়েচড়ে বসেছেন উপরমহলের কর্তাব্যক্তিরাও। অবৈধভাবে পর্নোগ্রাফি ছবি তৈরি এবং অ্যাপের মাধ্যমে ছড়িয়ে রোজগার করার অপরাধে গ্রেফতার হন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। ২৩ জুলাই পর্যন্ত থাকবেন পুলিশ হেফাজতে।

রাজের পর্নোগ্রাফি ছবি তৈরিতে এখনও পর্যন্ত শিল্পা শিল্পা শেট্টির বিরুদ্ধে কোনও তথ্য প্রমাণ পায়নি মুম্বই পুলিশ। তবুও তদন্ত চলছে বলেই জানান হয়েছে।

 

এক বিবৃতিতেই মুম্বই পুলিশ কমিশনার জানান, ২০২১ সালে ৪ ফেব্রুয়ারি এক মহিলা রাজ কুন্দ্রা এবং তাঁর সহযোগীদের বিরুদ্ধে অভিযোগ জানান। অভিযোগে সেই মহিলা বলেন, ভিডিও কলে নগ্ন হয়ে অডিশন দিতে বলা হয়েছিল তাকে। এমনকি ওয়েব সিরিজে কাজ দেওয়ার মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে পর্নোগ্রাফিতে কাজ করতে বাধ্য করেছিলেন ধনী ব্যবসায়ী রাজ কুন্দ্রা।

সেই মহিলার অভিযোগ পেয়েই বাংলোর সন্ধানে বেরিয়ে পড়ে মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চ। বহু জায়গায় খোঁজের পর জানতে পারা যায়, মুম্বইয়ের খানিকটা দূরে মাড আইল্যান্ডের একটি বাংলোয় পর্নোগ্রাফি ছবির শুটিং চলত। ছবির শুটিং চলাকালীন তল্লাশি চালিয়েছিল মুম্বই পুলিশ। সেখান থেকে অবৈধভাবে পর্ন ছবি শুটিং করার জন্য ৯ জনকে গ্রেফতার করা হয়েছিল।

বিবৃতি প্রকাশ করে মুম্বই পুলিশ জানায়, যৌন পেশা এবং ছবির শুটিংয়ের কারণেই সেই বাংলো ভাড়া নেওয়া হত। রাজ কুন্দ্রার অ্যাপের ছবি তৈরির জন্য এই বাংলোয় ১ কোটি টাকা ভাড়া পর্যন্ত দেওয়া হয়েছে। পর্ন তারকা, মডেলদের মেকআপ রুমও রয়েছে আলাদা। পুলিশের বিবৃতির পরেই জাতীয় সংবাদমাধ্যমে বাংলোর কয়েকটি ছবিও ফাঁস হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares