কেরানীগঞ্জে দেশীয় অস্রসহ ৩ ডাকাত আটক

কেরানীগঞ্জ প্রতিনিধি
দেশে ডাকাতি খুন রাহাজানি তো দৈনন্দিন ঘটনার ই অংশ। তবে এই করোনা সঙ্কটকালীন সময়ে তা যেন প্রতিদিনকার আবশ্যক ঘটনা হয়ে উঠেছে।যার ফলে সাধারণ মানুষের মাঝে বিরাজ করছে এক অজানা আতঙ্ক। আর এই ঘটনাগুলো সবচেয়ে বেশি ঘটছে মফস্বল এলাকাগুলোতে যেখানে আইন-শৃঙ্ক্ষলা রক্ষাকারী বাহিনীর তৎপরতা কম।
কেরানীগঞ্জ এ এই ঘটনাগুলো প্রায়ই শোনা যায় যা এখন এলাকাবাসীর কাছে এক বড় আতঙ্ক হয়ে দাড়িয়েছে।গত মঙ্গলবার ঢাকার কেরানীগঞ্জে মো. বাবুল (১৯), মো. রিপন (২২), মো. হাবীব (২৬) নামে তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা দক্ষিণ ডিবি পুলিশ। মঙ্গলবার (৩০ জুন) ভোরে কেরানীগঞ্জের ঝিলমিল এলাকায় পাসপোর্ট অফিসের কিছুটা দূর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
ঢাকা জেলা দক্ষিণ ডিবির পুলিশ পরিদর্শক মো. নাজমুল হাসান জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ সুকৌশলে সড়কে ডাকাতির সঙ্গে জড়িত। কদমতলীর মোড় টু পোস্তগোলায় সিএনজিতে আসা-যাওয়াকারী যাত্রীদের রাতের আঁধারে সিএনজিতে ঝিলমিল এলাকায় নিয়ে অস্ত্রের সামনে জিম্মি করে সর্বস্ব ছিনিয়ে নেয়।
কেরানীগঞ্জ ও ঝিলমিলসহ আশেপাশের এলাকাগুলোতে দীর্ঘদিন ধরে ছিনতাই ও ডাকাতি করে আসছিল। করোনাকালীন সময়ে এদের তৎপরতা অনেক বেড়ে গেছে।
ঢাকা জেলা পুলিশ সুপারের নিদের্শনায় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ দক্ষিণ)  তত্ত্বাবধানে ঢাকা জেলা ডিবি দক্ষিণের অফিসার ফোর্সের সহায়তায় তাদেরকে গ্রেপ্তার করা হয়।
ডাকাত দলের বাকি সদস্যদের গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা অব্যাহত আছে বলে আরো জানায় ডিবি পুলিশ পরিদর্শক নাজমুল হাসান।
এলাকাবাসীর দাবি এটাই যে, অবিলম্বে এদের যেন দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা হয় এবং বাকি যারা এই কাজের সাথে জড়িত তাদের শনাক্ত করে এই ধরনের জনহুমকিমূলক ঘটনাগুলো নিরসন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares