কুষ্টিয়ায় প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীর গুলিতে আরেক মাদক ব্যবসায়ী আহত

সেলিম রেজা, কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে মাদক ব্যবসার পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীর গুলিতে আলমগীর হোসেন (২৮) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছে।

২৭ মে বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ঠোটারপাড়া সীমান্তে এ ঘটনা ঘটেছে। পেটে গুলিবিদ্ধ হয়ে আহত আলমগীর হোসেন মুন্সিগঞ্জভাঙ্গাপাড়া গ্রামর মৃত শুকুর আলীর ছেলে।

রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, মাদক ব্যবসা সংক্রান্ত লেনদেনকে কেন্দ্র করে বচ্চন আলীর গুলিতে প্রতিপক্ষ আলমগীর হোসেন পেটে গুলিবিদ্ধ হয়েছে। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, গুলিবিদ্ধ আলমগীর হোসেন ইউনিয়নের মোহাম্মদপুর ডাংয়েরপাড়া এলাকার বচ্চন আলীর কাছে মাদক ব্যবসার টাকা পেতো। টাকা চাওয়া নিয়ে উভয়ের মধ্যে ম্বন্দের সৃষ্টি হয়। আজ বিকেল সাড়ে ৩টার দিকে একই ইউনিয়নের মুন্সিগঞ্জ ও ক্রোফোর্ডনগর এলাকার মাদক ব্যবসায়ী আশিক (২৫), জাহাঙ্গীর (২৬) ও ইগু (২৪) টাকা দেওয়ার কথা বলে আলমগীর হোসেনকে ডেকে নিয়ে যায় ঠোটারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পেছনে। সেখানে পূর্ব থেকে অবস্থান করা বচ্চন আলীর সাথে আলমগীর হোসেনের কথা কাটাটির একপর্যায়ে বচ্চন আলী পিস্তুল বের করে আলমগীর হোসেনকে লক্ষ্য কওে গুলি ছোড়ে।

আলমগীর হোসেন পেটে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী গুলিবিদ্ধ আলমগীর হোসেনকে উদ্ধার করে প্রথমে দৌলতপুর হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া হাসপাতালে রেফার্ড করেন।

খবর পেয়ে ভেড়ামারা সার্কেলের এডিশনাল এসপি আল বেরুনী ও দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আরিফুর রহমান ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে তারা জানিাছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares