কুমিল্লায় মাদকসহ দুই ব্যবসায়ী গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি

র‌্যাব-১১ এর সিপিসি-২, কুমিল্লা কর্তৃক কোটবাড়ি এলাকায় কাভার্ড ভ্যান ও পিকআপে লুকিয়ে পরিবহনকালে ৩০ কেজি গাঁজা, ২০৭ বোতল ফেন্সিডিল এবং ৬,০০০ পিস ইয়াবা উদ্ধার। দুই মাদক ব্যবসায়ী আটক। আজ মঙ্গলবার (১৩ মে ) সকালে আটক হন তারা।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার কোটবাড়ি এলাকায় দুটি পৃথক অভিযান পরিচালনা করে।

অভিযানকালে কাভার্ড ভ্যান এর অভ্যন্তরে লুকিয়ে পাচারকালে মাদক ব্যবসায়ী ১। মোঃ ইমরান হোসেন (২৫), পিতা- মোঃ ইকবাল হোসেন, সাং- নাটিংগী, থানা- চান্দিনা, জেলা- কুমিল্লাকে আটক করা হয় এবং তার নিকট থেকে ৩০ (ত্রিশ) কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া পিকআপের ভিতর আলু পরিবহনের আড়ালে লুকিয়ে পাচারকালে মাদক ব্যবসায়ী ২। মোঃ রেজা করিম (৩৫), পিতা- আঃ রহমান, সাং- পশ্চিম সকদি, থানা- চাঁদপুর সদর, জেলা- চাঁদপুরকে আটক করা হয় এবং তার নিকট থেকে ২০৭ (দুইশত সাত) বোতল ফেন্সিডিল ও ৬,০০০ (ছয় হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উভয় ক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যান ও পিকআপ জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্যয় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares