কলাপাড়া পৌরসভার উন্নয়নে কাজ করতে চায় মেয়র প্রার্থী বিলকিস জাহান

কলাপাড়া প্রতিনিধি

আসন্ন কলাপাড়া পৌরসভা নির্বাচনে কলাপাড়াবাসীর পাশে থেকে কাজ করতে চায় মেয়র প্রার্থী মোসা. বিলকিস জাহান। কলাপাড়া পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে এই প্রথম কোন মহিলা প্রার্থীকে মেয়র হিসেবে প্রতিদ্বন্ধীতা করতে দেখবে পৌরবাসী।

জানা গেছে, কলাপাড়া মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোসা. বিলকিস জাহান এলাকার রাজনীতি ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে একটানা ২০ বছর ধরে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করছেন। ১৯৯৯ ও ২০০৪ সালে কলাপাড়া পৌরসভা নির্বাচনে সংরক্ষিত মহিলা আসন ৪, ৫ ও ৬ থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচিত হয়ে ১০ বছর তিনি দায়িত্ব পালন করেন। এরপর কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ২০০৯ ও ২০১৪ সালে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দু’বার বিজয়ী হয়েছেন কলাপাড়াবাসীর অত্যান্ত প্রিয় ও আস্থাভাজন ব্যক্তিত্ব বিলকিস জাহান।

মোসা. বিলকিস জাহান ২০০৩ সালে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও ২০১০ সালে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে এখন পর্যন্ত উক্ত পদে বহাল রয়েছেন।

এলাকার জনপ্রতিনিধি হিসেবে দীর্ঘ পথ চলায় সবার কাছে তিনি একজন সফল সমাজসেবক হিসেবে ইতোমধ্যে পরিচিতি লাভ করেছেন। সর্বদা হাস্যজ্বল, সদালাপী মোসা. বিলকিস জাহান সামাজিক কর্মকান্ডে অসামান্য অবদানের জন্য দুই বার জয়িতা পুরুস্কার পেয়েছেন। আসন্ন কলাপাড়া পৌরসভা নির্বাচনে তিনি মেয়র প্রার্থী হলে কলাপাড়াবাসী প্রথম কোন মহিলা মেয়র প্রার্থী দেখতে পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares