কলাপাড়ায় গৌরবোজ্জ্বল-৯৯ এর কমিটি গঠন 

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালীর কলাপাড়ায় এসএসসি ৯৯ ব্যাচের সংগঠন গৌরবোজ্জ্বল ৯৯ এর কমিটি গঠন করা হয়েছে। ব্যবসায়ী মিঠুন পালকে প্রধান সমন্বয়কারি ও শিক্ষক আব্দুল্লাহ আল নাসের’কে সাধারণ সম্পাদক করে আগামি ২০২১-২০২২ অর্থবছরের জন্য সাত সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কলাপাড়া চায়না গার্ডেন চাইনিজ রেস্টুরেন্টে ১০ মে সোমবার সন্ধ্যা সাড়ে সাতটায় সাধারণ সদস্যদের মতামতক্রমে এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সমন্বয়কারি (সার্বিক) মো.ফিরোজ আলম, সমন্বয়কারি (অর্থ) মো.মনিরুল ইসলাম সুমন, সমন্বয়কারি তথ্য ও যোগাযোগ মো. রফিকুল ইসলাম, সমন্বয়কারি (প্রোগ্রাম) মো. মশিউর রহমান লিটু, সমন্বয়কারি (প্রোগ্রাম বিবিধ) আঃ জব্বার সরদার।

কমিটি গঠনের জন্য সাংবাদিক মোঃ মোস্তাফিজুর রহমান সুজন মৃধা’কে আহবায়ক ও প্রকৌশলী মো. শামসুল আরেফীন শাকিল’কে সঞ্চালনার দায়িত্ব দেয়া হয়। এর আগে ইফতারের পূর্বে মহামারি করোনার ভাইরাস থেকে মুক্তি ও সদস্যদের পরিবারবর্গের রোগমুক্তির কামনাসহ বিদেহী আত্মার প্রতি বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য গৌরবোজ্জ্বল ৯৯ একটি ব্যাচ ভিত্তিক সংগঠন হলেও বিভিন্ন জাতীয় দিবস উদযাপন, শহীদ বুদ্ধিজীবী দিবসে মুক্তিযুদ্ধের উপর চলচ্চিত্র প্রদর্শন, স্বাস্থ্য ক্যাম্প এবং সামাজিক কার্যক্রমে অংশগ্রহন করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares