কর্মহীন অসহায় মানুষের পাশে কটিয়াদী রক্তদান সমিতি

কটিয়াদী(কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের কটিয়াদীতে সামাজিক সংগঠন কটিয়াদী রক্তদান সমিতির উদ্যোগে শ্রমজীবী কর্মহীন দরিদ্র অসহায় ২শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার পৌর সদরের বাগরাইট, চড়িয়াকোনা, বীরনোয়াকান্দি, ভোগপাড়া, কটিয়াদী পূর্বপাড়া, পশ্চিমপাড়া, মুমুরদিয়া ইউনিয়নের বাঘবেড়, জালালপুর ইউনিয়নের চরনোয়াকান্দি, লোহাজুরী ইউনিয়নের দশপাখি গ্রামের মোট ২শ কর্মহীন শ্রমজীবী পরিবারের মাঝে চাল, ডাল, আলু পৌঁছে দেয়া হয়েছে। উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় রেখে ৮শ পরিবারের তালিকা প্রস্তুত ও বিত্তবানদের নিকট থেকে খাদ্য সামগ্রী সংগ্রহ চলছে।

ঘর বন্দি দরিদ্র অসহায় মানুষ গুলো খাদ্য সহায়তা পেয়ে তারা খুশি। চরিয়াকোনা গ্রামের আতর বানু বলেন, কাম কাজে যাইতারিনা।গরঅ খাওন নাই। বিফদঅ আছি। আল্লাহ রহমত করছে। যেহানি পাইছি, কডাদিন চলবো। আল্লাহ তোমডার বালা করুক।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম বলেন, এ পর্যন্ত ২শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। ২শ পরিবারকে দেয়ার মত খাদ্যসামগ্রী কার্যালয়ে মজুদ আছে। বিত্তবানদের নিকট থেকে সংগ্রহ চলছে। দূর্যোগ উত্তরণ না হওয়া পর্যন্ত কার্যক্রম অব্যাহত থাকবে।

খাদ্য সহায়তার পাশাপাশি সচেতনতা বিষয়ক মাইকিং, জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ, সদস্যদের তৈরি মাস্ক ও হ্যান্ডওয়াশ বিতরণ, বাজারসহ বিভিন্ন স্থানে জীবানুনাশক স্প্রে, ঔষধ, কাঁচাবাজার ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকানে সুরক্ষা বৃত্ত অংকন করে করোনা মোকাবেলায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন সংগঠনের সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares