করোনা দু:সময়ে মানুষের পাশে দেখা নেই বিএনপির: আ স ম ফিরোজ এমপি

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালীর বাউফলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ২ হাজার ৫শত অসহায় দলীয় কর্মীদের হাতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ সামগ্রী তুলে দিয়েছেন বাউফল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ,সাবেক চীফ হুইপ ও সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ স ম ফিরোজ এমপি। আজ মঙ্গলবার সকাল ১১ঘটিকার সময় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় জনতা ভবন চত্বরে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয় ।

আ স ম ফিরোজ এমপি তার বক্তৃতায় বলেন,সরকারের বিভিন্ন কর্মসূচী নিয়ে বিরোধী দলসহ নানা লোকের মধ্যে যারা সমালোচনা করেন তারা নিজেরা কতজনকে সাহায্য করেছেন সেই হিসাব জনগনের কাছে আছে ।

মহামারি এই দু:সময়ে মানুষের পাশে তাদের দেখা নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশের ন্যায় বাউফল উপজেলা আ’মীলীগ দুঃসময়ে মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছে ।

তিনি সমাজের বিত্তবানলোকসহ আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের এই করোনা দুযোর্গ মোকাবেলায় সাধারন জনগণের পাশে থাকার আহ্বান জানান।

উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব হাওলাদার, উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন, ওসি তদন্ত আল-মামুন , সহসভাপতি সাবেক ভাইস চেয়ারম্যান সামসুল আলম মিয়া,উপজেলা আ’মীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও পৌর-আ’মীলীগের সভাপতি নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক প্রমুখ।

ঈদ সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল ২ কেজি চাল, ২ কেজি চিনি ১ কেজি মশুরি ডাল,১ লিটার সোয়াবিন তেল,৩ কেজি আলু,১ কেজি পেইজ, ১কেজি লবন, ২০০গ্রাম গুড়া দুধ,কিচমিচ ১০০গ্রাম , সেমাই ও ৫০ টাকার মসল্লা।

উপজেলার ১৫টি ইউনিয়ন ও পৌরসভার আওয়ামীলীগের অসহায় লোকদের হাতে তুলে দেওয়া হয় এসব প্যাকেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares