করোনা উপসর্গ নিয়ে আ’লীগ নেতাসহ ১৩ জনের মৃত্যু

নিউজ ডেস্ক

দেশে সর্দি, জ্বর, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে ১৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ৩০ মার্চ থেকে ২৮ জুন পর্যন্ত ৯১ দিনে ১০১৭ জনের মৃত্যু হল। তারা করোনাভাইরাসে আক্রান্ত কিনা জানতে নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।

রাজশাহী : রাজশাহীতে শনিবার রাত থেকে রোববার দুপুর পর্যন্ত সাতজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে চারজনই মারা গেছেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে। তাদের বাড়ি রাজশাহী মহানগরীর আমবাগান, শিরোইল কলোনী বড় মসজিদ, লক্ষ্মীপুর ভাটাপাড়া, ঘোষপাড়া, রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ, রাজশাহীর হযরত শাহ মখদুম (র.) মাজারে আসা যশোরের অভয়নগরের এক ব্যক্তি ও বোয়ালিয়া থানা এলাকায়।

ফরিদগঞ্জ (চাঁদপুর) : ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি ও বিআরডিবি ফরিদগঞ্জের চেয়ারম্যান মোতাহার হোসেন শনিবার রাত ৩টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি ফরিদগঞ্জ পৌর এলাকার ভাটিরগাঁওয়ের ডা. ইছহাক মিজির ছেলে।

বগুড়া : বগুড়ায় এক ব্যক্তি মারা গেছেন। শনিবার সন্ধ্যায় তিনি মোহাম্মদ আলী হাসপাতাল আইসোলেশন ওয়ার্ডে মারা যান। তার বাড়ি শহরের চকসূত্রাপুর চামড়া গুদাম এলাকায়।

যশোর : যশোর জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে রোববার সকালে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি শহরের ঘোপ জেল রোডের বাসিন্দা।

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) : শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নে শনিবার এক পল্লী চিকিৎসকের মৃত্যু হয়েছে। তিনি সুতাং বাছিরগঞ্জ বাজারে হোমিওপ্যাথিক চেম্বারে পল্লী চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন।

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে মাজহারুল হক রানা নামে এক প্যাথলজি মালিকের মৃত্যু হয়েছে। রোববার সকালে মারা যান তিনি। তার বাড়ি তাড়াইল উপজেলার জাওয়ার ইউনিয়নের বেলংকা গ্রামে।

শ্রীনগর (মুন্সীগঞ্জ) : শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোববার নমুনা দিতে এসে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার বাড়ি উপজেলার জশুরগাঁও গ্রামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares