কমলগঞ্জে চা শ্রমিকদের পাশে ত্রাণ নিয়ে আ’লীগ নেতা মানিক

কমলগঞ্জ প্রতিনিধি

করোনা ভাইরাসের কারণে চা বাগানের শ্রমিকদের স্বাভাবিক জীবন যাপন ব্যাহত ও কর্মহীন হয়ে পরা অসহায় দরিদ্র মানুষের মাঝে, খাদ্য সামগ্রী, হ্যান্ড স্যানেটাইজার বিতরণ করা হয়। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য এম মোসাদ্দেক আহমেদ মানিক বুধবার (৮ এপ্রিল) সকাল থেকে সারাদিন ব্যাপী মাধবপুর ও পাত্রখোলা চা বাগানের শ্রমিদের সহ কমলগঞ্জ পৌর এলাকার ভানুগাছ বাজার, কমলগঞ্জ সদর ইউনিয়নের বটতলা বাজার মুন্সীবাজার ইউনিয়নের রামচন্দ্র পুর আদমপুর ইউনিয়নের মধ্যভাগ এলাকায়, ইসলামপুর ইউনিয়নের শ্রীপুরসহ বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে তার নিজ উদ্দ্যেগে চা শ্রমিক ও অসহায় কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে চাল,আলু, ডাল, লবন, তেল ও সাবান বিতরন করেন।এসময় উপস্হিত ছিলেন কমলগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বদরু আলম জেনার, আওয়ামীলীগ নেতা বাবুল হোসেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি হামিম মাহমুদ জয়, রাজন দত্ত রাজু প্রমুখ।

পরে বিকালে মাধবপুর বাজারের কাঁচা মাল ব্যবসায়ী ও পথচারীদের মাঝে মাস্ক ও মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানুর সৌজন্যে ১০০ পিছ সাবান বিতরণ করেন।এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন ও বাজার কমিটির নেতৃবৃন্দরা ।

এম মোসাদ্দেক আহমেদ মানিক বলেন, এই জনপদের অসহায় দরিদ্র মানুষের কথা চিন্তা করে আমি আমার ব্যাক্তিগত তহবিল থেকে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। তিনি করোনা সম্পর্কিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহব্বান জানিয়েছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares