কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ‘বাক্সবদল’ খ্যাত ‘টিপ’

বিনোদন ডেস্ক

স্বজনপোষণ, পক্ষপাতিত্ব, কাস্টিং কাউচ— এই নিয়ে সরগরম টলিউড। এ সবের মধ্যেই খুশির খবর শোনালেন বাংলা টেলি সিরিয়ালের জনপ্রিয় মুখ সৈরিতী বন্দ্যোপাধ্যায়। প্রথম বার মা হলেন তিনি। শনিবার শহরের এক বেসরকারি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ‘বাক্সবদল’ খ্যাত ‘টিপ’।

আপাতত হাসপাতালেই রয়েছেন তিনি। ফোন ধরলেন স্বামী রোহিত ঝা। মা-মেয়ে ঘুমোচ্ছে। রোহিতের গলায় আনন্দ ঝরে পড়ছে। জানালেন, “মা এবং মেয়ে, দু’জনেই সুস্থ আছে। আগামিকালই বাড়ি নিয়ে আসব ওদের।”

সৈরিতীর কেরিয়ার শুরু মডেলিংয়ের হাত ধরে। সেখান থেকেই ছোট পর্দা। ‘নাগলীলা’, ‘ঠিক যেন লাভ স্টোরি’ এবং ‘বাক্সবদল’ ধারাবাহিকে প্রধান চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। ‘ঠিক যেন লাভ স্টোরি’ ধারাবাহিকে নীল ভট্টাচার্য এবং তার জুটি মনে ধরেছিল দর্শকদের। কেউ কেউ তো ভেবে নিয়েছিলেন, প্রেম করছেন তাঁরা!

 

কিন্তু সত্যিটা হল, ওই ধারাবাহিক করার সময়েই রোহিতের সঙ্গে টুক করে বিয়েটা সেরে ফেলেছিলেন সৈরিতী। নীলও পুরোদস্তুর কমিটেড। তাঁর লাভ অব লাইফ হলেন ‘কলের বউ’ তৃণা সাহা। নীল, তৃণা এবং সৈরিতী তিন জনেই কিন্তু খুব ভাল বন্ধু।এর পর সময় বদলেছে। নীল এখন ‘কৃষ্ণকলি’র নিখিল। অন্য দিকে কেরিয়ারে আপাতত খানিক ব্রেক নিয়েছেন সৈরিতী। স্বামী-সংসার-সন্তান সামলে আবার কবে সেলুলয়েডে ফিরবেন তিনি, এখন সেটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares