এমপি হয়েও জুয়ার বিজ্ঞাপনে নুসরাত

বিনোদন ডেস্ক: কিছুদিন আগেই পঞ্চায়েত ভোটের প্রচারণায় দেখা গিয়েছিল তাকে। আবার কখনো ভারতের বসিরহাটে, কখনো বা নিউটাউনে দেখা যায়। কিন্তু পঞ্চায়েত ভোটের দিনই ব্যাপক কটাক্ষের মুখে পড়তে হয় সংসদ সদস্য এবং টালিউড অভিনেত্রী নুসরাত জাহানকে।

জাতীয় নির্বাচনের আগেই এমপিওভুক্তির তোড়জোড়
ভোটের দিন সকাল থেকে রাজ্যের বিভিন্ন জায়গা থেকে একের পর এক সন্ত্রাসের খবর আসে। সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোট পড়ে ৬৬ দশমিক ২৮ শতাংশ। রাজ্যজুড়ে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৫ জনের মৃত্যুর খবরও উঠে আসে বিভিন্ন সংবাদ মাধ্যমে। আর এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি রিলসের কারণে কটাক্ষের মুখে পড়েন নুসরাত।

শনিবার পঞ্চায়েত ভোট অনুষ্ঠিত হয়। এদিন সকালে সোশ্যালে একটি ক্রিকেট বেটিং অ্যাপের প্রচারণামূলক রিলস পোস্ট করেন টালিউডের জনপ্রিয় এই নায়িকা।

অভিনেত্রীকে ভিডিওতে একটি বেটিং অ্যাপের প্রোমোশন করতে দেখা যায়। তিনি লেখেন, ‘খেলা ছাড়া কোনো মজা নেই জীবনে।’ আর এই পোস্ট দেখার পরই ক্ষোভ প্রকাশ করেন নেটিজেনরা। অনেকের মতে, একজন সংসদ সদস্য হয়েও কেন বেটিং অ্যাপের প্রচারণা করছেন তিনি? আবার কেউ বলছেন, সংসদ সদস্য হওয়ার পর দেশের ভালোর জন্য কিছু না করে কেন জুয়ায় উৎসাহী করছেন সবাইকে?

আবার কেউ লিখেছেন, সংসদ সদস্য হয়ে যদি জুয়া খেলতে বলে, তাহলে ভাবো কী হবে? কেউ লিখেছেন, পঞ্চায়েতে কতগুলো মানুষ খুন হচ্ছে দেখুন। আপনি তো এমপি, তারপর আবার তৃণমূলের সেলিব্রিটি ক্যাম্পেইনার। অন্তত নিজের শিরদাঁড়া সোজা রাখুন।

প্রসঙ্গত, পঞ্চায়েত ভোটে রাজনৈতিক সংঘর্ষ হচ্ছে। আর এই সময় জুয়া খেলার বিজ্ঞাপন দিয়ে স্বাভাবিকভাবেই নেটিজেনদের তোপের মুখে পড়লেন টালি তারকা নুসরাত জাহান।
সূত্র: জি নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares
Verified by MonsterInsights