এবার প্রশংসিত মিমি

বিনোদন ডেস্ক

লকডাউনের পর কাজে ফেরা। নতুনভাবে, নতুন উদ্যোগে ফের লাইট-ক্যামেরা-অ্যাকশনের মুখোমুখি হওয়া। এই সূচনাটা গতানুগতিকভাবে করতে চাননি মিমি চক্রবর্তী। তাই কাজ শুরুর আগে সেরে নিলেন কবি প্রণাম।

রবি ঠাকুরের ‘আমারও পরান যাহা চায়’ গানটি গাইলেন মিমি। তার মিউজিক ভিডিও বানালেন, আর তা আপলোড করলেন তার মিউজিক চ্যানেলে। ২৪ ঘণ্টা পেরুনোর আগে তার ভিউয়ার্সের সংখ্যা ছাড়িয়েছে ৬৫ হাজার।

এর আগে মিমি জানিয়েছিলেন, ইউটিউব চ্যানেল লঞ্চ করার পর থেকেই তার কাছে রবীন্দ্রসংগীত গাওয়ার অনেক অনুরোধ আসে। অনুরাগীদের সেই অনুরোধই এবার তিনি রাখলেন। অবশ্য এর পেছনে আরও একটি বিষয় অনুঘটকের মতো কাজ করেছে বলেও জানান মিমি।

তা হলো ‘গানের ওপারে’র পুনঃসম্প্রচার। মিমি আরও বলেছিলেন, করোনার প্রাদুর্ভাবের কারণে গোটা দেশে এখন সংকটময় পরিস্থিতি। এই সময় তিনি যদি অনুরাগীদের একটু মন ভালো করতে পারেন, সেই ভাবনা থেকেই ‘আমার পরান যাহা চায়’ গাওয়ার কথা মাথায় আসে।

তবে গোটা মিউজিক ভিডিওয়ে শুধু যে গান গেয়েছেন মিমি, তা নয়। মাঝে-মধ্যে কবিতাও আবৃত্তি করেছেন। গানেরই কিছু কলি আবৃত্তি করেছেন তিনি। তার গান শুনে কে বলবে জীবনে কখনও রবীন্দ্রসংগীত শেখেননি তিনি? মিমির ভিডিওর আরও একটি বড় পাওনা হলো তার সাজ। কালো শাড়ি, কালো টিপ আর মানানসই গয়নায় যেন ‘গানের ওপারে’র পুপে আবার ফিরে এসেছে। কিছু কিছু দৃশ্যে গীতবিতানের উপস্থিতি যেন আরও বেশি করে পুপেকে মনে করিয়ে দেয়।

মিমির হাতে এখন রয়েছে দু’টি ফিচার ফিল্ম। একটি ‘বাজি’, অন্যটি ‘ড্রাকুলা স্যার’। ‘বাজি’ ছবিতে প্রথমবার একসঙ্গে অভিনয় করছেন জিৎ ও মিমি। প্রযোজনায় অভিনেতা জিৎ মদনানি নিজেই। জিতের ব্যানারে ‘বাজি’র পরিচালনা করবেন অংশুমান প্রতু্যষ। সিনেমার সিংহভাগের শুটিং হবে বিদেশে। কয়েকটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং হওয়ার কথা ছিল লন্ডনে।

শুটিং করতে মার্চে লন্ডনে পাড়িও দেন মিমি। কিন্তু লকডাউনের কারণে কাজ মাঝপথে থামিয়েই ফিরে আসতে বাধ্য হন তারা। অন্যদিকে ‘ড্রাকুলা স্যার’ ছবির শুটিং শেষ হয়ে গিয়েছে। কিন্তু লকডাউনের কারণে পিছিয়ে গিয়েছে মুক্তি। সংসদ সদস্য হওয়ার পর এটিই মিমির প্রথম ছবি। ছবিতে মিমির বিপরীতে রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares