ঈদে রাজশাহীতে মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত

রাজশাহী প্রতিনিধি

করোনাভাইরাস প্রতিরোধে রাজশাহীর সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ব্যবসায়ীরা। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সকল মার্কেট ও দোকান-পাট বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। রাজশাহী চেম্বার অব কমার্স এবং ব্যবসায়ী সংগঠনগুলোর নেতৃবৃন্দের সঙ্গে জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের যৌথ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

শনিবার রাতে নগর ভবনে আয়োজিত সভায় সিটি মেয়র খায়রুজ্জামান লিটন, সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা ও চেম্বার অব কমার্সের সভাপতি মনিরুজ্জামান মনিসহ প্রশাসনের উচ্চ পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সভা শেষে চেম্বার সভাপতি মনিরুজ্জামান মনি বলেন, রাজশাহীকে ভাল রাখতে যা কিছু করা প্রয়োজন, তার সাথেই চেম্বারের সবাই একমত। আমরা রাজশাহীকে ভাল রাখতে চাই। এজন্য মার্কেট বন্ধ রাখতে হলে রাখবো। কারণ স্বাস্থ্যবিধি মেনে এত বড় মার্কেট চালানো সম্ভব না।

রাজশাহীর আরডিএ মার্কেটের ব্যবসায়ী সমন্বয় পরিষদের সাধারন সম্পাদক সেকেন্দার আলী বলেন, দোকান বন্ধের এই সিদ্ধান্ত আমরা রাতে পেয়েছি। এখন আমরা ব্যবসায়ীদের সাথে আলোচনা করে সিদ্ধান্ত বাস্তবায়ন করবো।

উল্লেখ্য, ঈদের আগে সরকার সিমিত আকারে দেশের মার্কেটগুলো খোলার সিদ্ধান্ত নেয়। ১০ মে থেকে মার্কেটগুলো খোলার কথা ছিল। এর আগে ঢাকা ও চট্টগ্রামের ব্যবসায়ীরা মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares