আ’লীগের আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ কােম্পানীগঞ্জে আগমন উপলক্ষে কর্মী সমাবেশ

শাহাদাত হােসেন,নোয়াখালী প্রতিনিধি:  বাংলাদেশ আওয়ামীলীগ, নোয়াখালী জেলা শাখার নব নির্বাচিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের কােম্পানীগঞ্জে আগমন উপলক্ষে কর্মী সমাবেশের আয়োজন করেন, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা।

উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয় বসুরহাট পৌর মিলনায়তনে ৩১ ডিসেম্বর রােজ রবিবার সকাল ১০ ঘটিকার সময়।

অনুষ্ঠান সঞ্চলন করেন বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা, তিনি বলেন – নােয়াখালীতে যে বিবদমান অনিয়ম,দুর্নীতি, ক্ষমতার অপব্যবহার, বিশেষ করে কােম্পানীগঞ্জ উপজেলায় দলীয় বিশৃঙ্খলা সৃষ্টি করেছে যারা তা কেন্দ্রীয়ভাবে সঠিক তদন্তের মাধ্যমে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করার জন্য, জেলা আহ্বায়ক কমিটির কাছে অনুরােধ জানান। তিনি আরােও বলেন- কােম্পানীগঞ্জে ও সদরে ১ হাজার শিক্ষিত যুবকদের চাকরি ব্যবস্থা করতে হবে,কােম্পানীগঞ্জে গ্যাসের ব্যবস্থা করতে হবে, ওবায়দুল কাদের এমপির কাছে জেলা নেতৃবৃন্দের মাধ্যমে প্রস্তাব করার জন্য অনুরােধ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোয়াখালী জেলা শাখার আহ্বায়ক এইচ এম খায়রুল আনম সেলিম, তিনি বলেন-বৃহত্তম নোয়াখালীতে ওবায়দুল কাদের এমপি মহদয়ের মৃত্যুর পর আগামী ১০০বছরে নেতা পাওয়া যাবে কি না সন্দেহ, সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দলীয় কর্মকান্ড পরিচালনা করার জন্য অনুরােধ করেন।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন নোয়াখালী পৌর মেয়র সহিদ উল্লা খান সােহেল,তিনি বলেন-সামনে আমাদের জাতীয় নির্বাচন সেজন্য দলীয় কর্মসূচি প্রনয়ণ করে সফল ভাবে বাস্তবায়ন করতে হবে। এসময় আরােও বক্তব্য রাখেন,নোয়াখালী জেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক এ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন বলেন-নােয়াখালী জেলা যে বিবদমান সমস্যা সৃষ্টি হয়েছে আমরা সর্বাধিক গুরুত্বসহকারে সঠিক তথ্য প্রমাণ ভিত্তিতে রুপরেখা তুলে ধরবাে কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেয়র মির্জার অনুসারী আওয়ামীলীগের নেতৃবৃন্দ, ইলেকট্রনিক মিডিয়া, প্রিন্ট মিডিয়া, অনলাইন পাের্টাল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares